অনলাইন শপ "Sonargaon Sell Bazaar" এর যাত্রা শুরু।

 


নিজস্ব প্রতিনিধিঃ "প্রয়োজনে হাতের কাছে.."এই আদর্শ কে পুঁজি করে আধুনিক যুগের সাথে তালেতাল মিলিয়ে প্রযুক্তিকে কাজে লাগিয়ে একদল পরিশ্রমী উদ্যোক্তাদের সমন্বয়ে চালু হয়েছে সম্পুর্ণ ভার্চুয়াল  অনলাইন শপ (Sonargaon Sell Bazaar)।

ফেসবুকে "Sonargaon Sell Bazaar(Online Shopping Mall) নামে ভার্চুয়াল এই গ্রুপের মাধ্যমেই মূলত তাদের এই বিজনেস। বর্তমানে " "Sonargaon Sell Bazaar" একটি পেইজের মাধ্যমে বিজনেস করছেন। এই গ্রুপে সকল ব্যবসায়ীদের সকল প্রকার পন্য তারা রিপ্রেজেনটেটিভ  করে থাকে।  সেই সাথে তাদের নিজস্ব ব্রান্ড "Sonargaon Sell Bazaar" এর পন্য বেচা-কেনার মাধ্যম হিসেবে ব্যবহৃত হয়। বিশ্বস্ততা ও কথা কাজে ঠিক রেখে ভালো পন্য  সুলভমূল্যে প্রদানের মাধ্যমে ইতিমধ্যেই  জনপ্রিয়  হয়ে ওঠেছে। 

এই সময় অনলাইন শপ এর প্রতিষ্ঠাতা ও এডমিন প্যানেল এর মেম্বার মোঃ রুবেল মিয়া জানান, অনেকদিন ধরেই ভাবছি সোনারগাঁওয়ের জন্য কিছু করবো তাই প্রাথমিকভাবে তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে একদল তরুন ও সাহসী পরিশ্রমী উদ্যোক্তাদের সহযোগিতায় আমাদের ফেসবুক গ্রুপের মাধ্যমে নিজস্ব একটি অনলাইন শপ তৈরি করেছি।

 যেখানে সকল প্রকার পন্য আমরা হোমডেলিভারি সহ দেশের সর্বত্র কুরিয়ার সার্ভিসের মাধ্যমে চাহিদা বা অর্ডার অনুযায়ী প্রেরণ করবো, ইনশআল্লাহ। এক্ষেত্রে পন্যের গুনগত মান ও প্রতিশ্রুতিবদ্ধ থাকবো বলে আমরা ধীরপ্রতিজ্ঞাবদ্ধ।

No comments

Powered by Blogger.