সোনারগাঁয়ে গ্যাস সিলিন্ডারের ভেতরে ১৮৪০০ পিস ইয়াবা উদ্ধার, আটক ১

 

সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ইয়াবা পাচারকালে ১ মাদক ব্যবসায়ীকে ১৮ হাজার ৪শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও প্রাইভেটকারসহ আটক করা হয়েছে।

শুক্রবার (১৪ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী।

এর আগে সকালে সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে কক্সবাজার থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশী করে ১৮ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং ইয়াবা পাচারের অভিযোগে ১ জনকে আটক করা হয়।

আটককৃত হলো- ফিরোজ আলম (৪০)। এ সময় তার কাছ থেকে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও মাদক বিক্রির নগদ ৯ হাজার ২৩০ টাকা জব্দ করা হয়।

ফিরোজকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ফিরোজ আলমের বাড়ি লক্ষীপুর জেলার সদর থানাধীন খন্দকারপুর এলাকায়। সে পরিবার নিয়ে সাভারে বসবাস করে এবং প্রাইভেটকার চালিয়ে কক্সবাজার থেকে আসছিল। দীর্ঘদিন ধরে প্রাইভেটকারে যাত্রী পরিবহনের আড়ালে প্রাইভেটকারে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারের ভিতরে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল সে।

জিজ্ঞাসাবাদে সে আরও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় ইয়াবা কক্সবাজার থেকে নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ ও বিক্রয় করে আসছে সে। ফিরোজ আলম ২০১৮ সালের আগস্ট মাসে বিপুল পরিমান ইয়াবাসহ যাত্রাবাড়ী এলাকা থেকে র‌্যাব-১০ এর অভিযানে গ্রেফতার হয়েছিল। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

No comments

Powered by Blogger.