সোনারগাঁ পৌরসভার ১নং ওয়ার্ড জাতীয় পার্টির সন্মেলন, ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন।


সদ্য সংবাদ ডেস্কঃ

 সোনারগাঁও পৌরসভায় জাতীয়পার্টির ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। আক্তার হোসেন ভূঁইয়াকে সভাপতি ও সাবেক কাউন্সিলর জসিম উদ্দিনকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা এমপির নির্দেশে সোনারগাঁ পৌরসভার ১নং ওয়ার্ড জাতীয় পার্টির সন্মেলন আজ (১৭ সেপ্টেম্বর) পৌরসভার দরপত ঠোটালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। 

পৌরসভা জাতীয় পার্টির আহ্বায়ক এম এ জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু, দফতর সম্পাদক মাহবুবুর রহমান কামাল।


আরো উপস্থিত ছিলেন, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সহ সভাপতি মোহাম্মদ আলী, জাতীয় পার্টির নেতা গরীব নেওয়াজ,পৌরসভা জাতীয় পার্টির সদস্য সচিব শফিকুল ইসলাম শফি, জাতীয় পার্টি নেতা মোক্তার হোসেন, মিলন মিয়া,আঃ রউফ, হানিফ মাস্টার, আলহাজ মোস্তাফা কামাল, কাউন্সিলর শাহজালাল, আক্তার হোসেন ভূঁইয়া, জসিম উদ্দিন, মজিবর,শামীম মিয়া, আইউব খানঁ প্রমুখ । 

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মোঃ আক্তার হোসেন ভূইয়াকে সভাপতি ও সাবেক কাউন্সিলর জসিমউদ্দিনকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ১ নং ওয়ার্ড কমিটি গঠন করা হইয়াছে ।


এসএস/বি

No comments

Powered by Blogger.