নারায়ণগঞ্জ মসজিদে নিহত ও আহতদের পরিবারের সাহায্যার্থে সাবেক এমপি কায়সারের ২ লাখ টাকা অনুদান।

 


সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার পশ্চিম তল্লার বাইতুস সালাত জামে মসজিদে এশার নামায পড়াকালীন সময়ে এক বিস্ফোরণে এখন পর্যন্ত ২৮ জন নিহত ও ৯ জন মুমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন আছেন।

 মসজিদের মর্মান্তিক ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনায় জেলা আওয়ামী লীগের আয়োজনে সোমবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক দোয়া মাহফিল অনুুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল হাই, সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল ও যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজ সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা। 

সভায় নেতারা বলেন, তিতাসের গাফিলতির কারণে যদি এই অগ্নিকান্ড ঘটে থাকে তাহলে তদন্ত সাপেক্ষে জড়িতদের উপযুক্ত শাস্তির দাবী এবং নিহত ও আহতদের পরিবারকে আর্থিক সহায়তা করতে প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানানো হয়।

এসময় সাবেক এমপি কায়সার হাসনাত বক্তব্যে বলেন,তল্লা বাইতুস সালাত জামে মসজিদে নামাজ চলাকালে ভয়াবহ বিস্ফোরণে অনেক মুসল্লি মারা যায়। এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা। এ দুঃখ ভাষায় প্রকাশ করার মতো না। যারা নামায আদায়রত অবস্থায় মারা গেছেন তাদের প্রত্যেকের রুহের মাগফেরাত কামনা করি এবং তাদের প্রত্যেককে যেন আল্লাহ জান্নাতবাসী করেন সেই দোয়া করি। সেই সাথে তাদের প্রত্যেক পরিবার যেন এ শোক সইতে পারে আল্লাহতালা যেন তাদের ধৈর্য্য দান করেন। তিনি আরও বলেন, মসজিদে বিস্ফোরনের ঘটনায় তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তির ব্যাবস্থা করতে হবে যাতে এ রকমের আর কোন বেদনাদায়ক ঘটনা না ঘটে।

তিনি আহত ও নিহত পরিবারদের সাহায্যার্থে দু'লক্ষ টাকা অনুদান ঘোষণা করেন।


এসএস/বি

No comments

Powered by Blogger.