শেখ হাসিনার জন্মদিনে জাপান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রনির শুভেচ্ছা।


 









সদ্য সংবাদ ডেস্কঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে নেত্রীকে শুভকামনা ও অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁওয়ের কৃতি সন্তান,  জাপান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রনি আমিন মোহাম্মদ।  

তিনি বলেন ‘২৮শে সেপ্টেম্বর দিনটি একটি বিশেষ তাৎপর্যপূর্ণ দিন, কারণ ১৯৪৭ সালের এই দিনে প্রাণপ্রিয় নেত্রী ও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্ম গ্রহণ করেন।

তাঁর সময় উপযোগী সিদ্ধান্ত, সাহসী নেতৃত্ব ও কার্যকরী পরিকল্পনার কারনেই দেশে উন্নতির ছোঁয়া লেগেছে। বঙ্গবন্ধু যেমনি ভাবে দেশকে নেতৃত্ব দিয়ে স্বাধীনতা এনে দিয়েছেন, তেমনি শেখ হাসিনা দেশকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে দেশের স্বনির্ভরতা ভিত শক্ত অবস্থানে নিয়ে এসেছেন। শেখ হাসিনা আজ শুধু বাংলাদেশের নেত্রী নন, তিনি এখন বিশ্বনেত্রী হিসেবেও সর্বত্র সমাদৃত।

বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছেন আর বাস্তবায়ন করছেন তারই কন্যা বিশ্ব নন্দিত নেতা বাঙ্গালির আশা আকাঙ্ক্ষার প্রতীক জননেত্রী শেখ হাসিনা।

দেশের ভাবমূর্তি উজ্জল করা, দেশে অর্থনৈতিক মুক্তি আনয়ন করা ও ডিজিটাল রাষ্ট্র গঠন সহ মিশন ২০২১ ও রূপকল্প ২০৪১ অর্জন করার ক্ষেত্রে তিনি দীপ্ত পায়ে এগিয়ে যাচ্ছেন।

আর প্রতিটি বাঙালির বুকে এঁকে দিচ্ছেন শান্তির বীজ।

আমি তাঁর দীর্ঘায়ু কামনা করছি।


এসএস/বি


No comments

Powered by Blogger.