শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ।



সদ্য সংবাদ ডেস্কঃ

 জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা,স্বাধীন বাংলাদেশে ’৭৫ পরবর্তী সময়ে ইতিহাসের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক,আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ। 

সভাপতির বক্তব্যে আব্দুল হাই বলেন,১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর মধুমতি নদী বিধৌত গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তার মাতার নাম বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব। তিনি বাবা-মায়ের প্রথম সন্তান। শৈশব কৈশোর কেটেছে টুঙ্গীপাড়ায় নদীর তীরে বাঙালির চিরায়ত গ্রামীণ পরিবেশে, দাদা-দাদির কোলে-পিঠে। তিনি ১৯৮১ সালে আওয়ামী লীগের সভানেত্রী নির্বাচিত হন। তিনি ৪ বার বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। তার দুই সন্তান। ছেলে সজীব ওয়াজেদ জয়। মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল।

সোমবার ( ২৮ সেপ্টেম্বর) সকালে নগরীর দুই নম্বর রেলগেট সংলগ্ম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা  অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহিদ বাদল ও যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজ। 

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিজানুর রহমাস বাচ্চু, সাবেক সংসদ সদস্য হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগ নেতা ইঞ্জিঃ শেখ সাইফুল ইসলামসহ অনেকে। পরে নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন।


এসএস/বি



No comments

Powered by Blogger.