সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউপি ৩নং ওয়ার্ডের সদস্য পদে লড়তে চান মহসিন প্রধান।

 


সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার ৩নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে লড়তে চান বাড়িমজলিশ গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক গরিবের বন্ধু হাজী মোহাম্মদ মহসিন প্রধান।

জনাব মহসিন প্রধান হচ্ছে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ গ্রামের সৎ ও সুযোগ্য ব্যক্তি, তিনি সর্বদা মানুষের কল্যাণময় কাজে নিয়োজিত থাকেন।

হাজী মহসিন ৩নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের সাথে সম্পর্ক বজায় রেখেই শৈশব কৈশর পেরিয়ে এসেছেন,এবং সর্বস্তরের মানুষের বিপদে আপদে পাশে থেকেই সার্বিক সহযোগিতা করছেন বলে জানান এলাকাবাসী। স্থানীয়রা আরো জানান, মহসিন প্রধান মাদক ও সন্ত্রাস বিরোধী সকল কাজে সামনের সারিতে থেকেই নেতৃত্ব দিয়ে আসছেন।

মহসিন প্রধান জানান, তিনি নির্বাচিত হলে এলাকার পানি নিষ্কাশন ও ড্রেনের ব্যবস্থা করবেন এবং এলাকা থেকে মাদক ব্যবসায়ী ও মাদক নির্মূল সহ সরকারের যত উন্নয়ন মানুষের দোরগোড়ায় দ্রুত পৌছে দিবেন। তাই আমার বিশ্বাস মোগরাপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দারা আগামি নির্বাচনে ইউপি সদস্য পদে আমাকেই নির্বাচিত করবেন।

স্থানীয়রাও বললেন একই কথা। যদি মহসিন প্রধান জনপ্রতিনিধি পদে দাড়ান, আমাদের স্বার্থেই আমরা তার পাশে থাকবো এবং ভোটদিয়ে জয়যুক্ত করবো।


এসএস/বি

No comments

Powered by Blogger.