মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন পালিত।

 






নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে বর্ণাঢ্য আয়োজন এবং শেখ রাসেল শিশু কিশোর পরিষদের প্রতিনিধি সভার মধ্যে দিয়ে  মাদার অব হিউম্যানেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে মোবারক হোসেন স্মৃতি সংসদ


সোমবার সন্ধ্যায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যে দিয়ে এই জন্মদিন পালন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, আরিফ মাসুদ বাবু, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের জেলা সভাপতি দেলোয়ার হোসেন, আনোয়ার হোসেন মেম্বার, আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান রবিন, ইসহাক মোল্লা, রফিকুল হায়দার বাবু, মোস্তাফিজুর রহমান বাবু সহ যুবলীগ, ছাত্রলীগ, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোশাররফ হোসেন বলেন, যত ষড়যন্ত্র হোক না কেন জাতির জনকের কন্যা তার পিতার আদর্শ ও বাংলার মানুষের উন্নয়ন অগ্রগতীতে পিছপা হবে না। অনেকবার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে। মহান আল্লাহ তাকে দেশ ও মানুষের সেবায় বাঁচিয়ে রেখেছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে শেখ হাসিনার নেতৃত্বে দেশ আর কখনো পিছিয়ে যাবে না। আমরা উন্নত আধুনিক আর মানবিক রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে থাকবো ইনশাল্লাহ। 


তিনি আরও বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশকে উপহার দিয়েছেন। আর শেখ হাসিনা সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে চলছেন। তাই শেখ হাসিনার বিকল্প নেই বাংলাকে এগিয়ে নিতে। 

 

অনুষ্ঠান শেষে শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সোনারগাঁ উপজেলা ও সোনারগাঁ পৌরসভার আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে এবং ৪৫ দিনের মধ্যে ইউনিয়ন ওয়ার্ডের পূর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়। 



 


September 28, 2020

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget