নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ১১ হাজার ৫০০ পিস ইয়াবাসহ গাড়িচালক ও হেলপার আটক।

 


সদ্য সংবাদ ডেস্কঃ

 নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার আষাঢ়িয়ারচর এলাকা থেকে ১১ হাজার ৫০০ পিস ইয়াবা আটক করেছে র‌্যাব ১১। সেই সাথে একটি ক্যাভার্ড ভ্যানের ড্রাইভার ও হেলপারকেও আটক করা হইয়াছে।জব্দ করা হয় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটি।

আটককৃতরা হলেন মাইন উদ্দিন (৪০) ও মাসুদ রানা (৩৩)। 

২১ সেপ্টেম্বর সোমবার রাতে সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং ষ্টেশনের সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে কক্সবাজার থেকে ঢাকাগামী একটি ক্যাভার্ড ভ্যান তল্লাশী করে ১১,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, ০২টি মোবাইল ফোন জব্দ করে র‌্যাব ১১।

২২ সেপ্টেম্বর মঙ্গলবার,র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

 তিনি জানান, আটককৃত মাদক ব্যবসায়ী মাইনউদ্দিন এর বাড়ি নরসিংদী জেলার মাধবদী থানার অনন্তরামপুর এলাকায় ও মাসুদ রানার বাড়ি গাজীপুর জেলার গাছা থানার কুনিয়া বড়বাড়ি এলাকায়। আটককৃত আসামীরা দীর্ঘদিন ধরে ক্যাভার্ড ভ্যানে ড্রাইভার ও হেলপার পেশার আড়ালে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল। জিজ্ঞাসাবাদে তারা আরও স্বীকার করেন  পরস্পর যোগসাজশে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অবৈধভাবে কাভার্ড ভ্যানযোগে অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট কক্সবাজার থেকে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা এবং এর আশপাশের এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


এসএস/বি


No comments

Powered by Blogger.