আড়াইহাজারে একই সময়ে দুই বাড়িতে ডাকাতি, আহত ৩।

 



আড়াইহাজার (নারায়নগঞ্জ) প্রতিনিধিঃ

 নারায়নগঞ্জের আড়াইহাজারে এক রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। গতকাল রোববার রাতে উপজেলার সদর পৌরসভার মানিকনগর গ্রামে এই ডাকাতির ঘটনা গুলো ঘটে।

এসময় ডাকাতের হামলায় ৩ জন  গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত হাবিবুর রহমান (৩২) ও তার মা জায়েদাকে (৬৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, গতকাল দিবাগত রোববার রাত ৩টার দিকে ১২/১৫ জনের হাফপ্যান্ট পরিহিত একদল  ডাকাত মানিকনগর গ্রামের হাবিবুর রহমানের বাড়িতে টিনের ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে  নগদ ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় গৃহকর্তা হাবিবুর রহমান বাঁধা দিলে তাকে ও তার মা জায়েদাকে 

এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। পরে ডাকাতদল তার ভাই নবী হোসেনের ঘরে ঢুকে আধা ভরি ওজনের স্বার্নালংকার ছিনিয়ে নেয়। এসময় নবী হোসেন বাঁধা দিলে তাকেও পিটিয়ে আহত করে। 

ডাকাত দল শব্দ শুনে পাশের বাড়ির বকুলের স্ত্রী রুশিয়া ঘর থেকে বের হলে তার গলার চেইন ও কানের জিনিস ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। 

ডাকাতরা চলে যাওয়ার পর এলাকাবাসী আহত ৩ জনকে উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।  

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শওকত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


এসএস/বি

No comments

Powered by Blogger.