সোনারগাঁওয়ের দুর্ধর্ষ ডাকাত সর্দার হাবু গ্রেফতার।

 


হাবু ডাকাত




সদ্য সংবাদ ডেস্কঃ

 নারায়ণগঞ্জ সোনারগাঁও থানায়, ডাকাতি, চুরি, মাদক, অস্ত্রসহ একাধিক মামলার আসামি দুর্ধর্ষ ডাকাত সর্দারকে গ্রেফতার করেছে গোয়েন্দা সংস্থা ডিবি।


সোনারগাঁওয়ের যুবলীগ নেতা আমিনুল ইসলাম ভূঁইয়াকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করা মামলায়,বারদী ইউনিয়নের মেম্বার দুর্ধর্ষ ডাকাত সর্দার হাবিবুর রহমান ওরফে হাবু ডাকাতকে গ্রেফতার করেছে ঢাকা শাহবাগ থানার গোয়েন্দা ( ডিবি ) পুলিশ ।

বৃহস্পতিবার ( ১০ সেপ্টেম্বর ) দুপুরে শাহাবাগ থানা এলাকা থেকে হাবিবুর রহমান ওরফে ডাকু বাবুকে করা হয়েছে ।

প্রসঙ্গত, বারদী ইউনিয়নের মেম্বার দুর্ধর্ষ ডাকাত সর্দার হাবিবুর রহমান ওরফে হাবু ডাকাত । শান্তি বাজার এলাকায় হাবু ডাকাতের অত্যাচারে অতিষ্ঠ এলাকার সাধারণ মানুষ। তার দলে রয়েছে বিভিন্ন এলাকার প্রায় শতাধিক ডাকাত সদস্য। 

ডাকাত সর্দার হাবুর বিরুদ্ধে সোনারগাঁ থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি, চুরি, মাদক, অস্ত্রসহ রয়েছে ১০টিরও অধিক মামলা । এছাড়াও একাধিকবার পুলিশ তাকে ডাকাতি ও গরু চুরির মামলায় গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেন। গত বছরের ২০ অক্টোবর ডাকাতি মামলায় বারদী ইউনিয়ন পরিষদের সামনে থেকে গ্ৰেফতার করে সোনারগাঁও থানা পুলিশ । পরে সেই মামলায় জামিনে বের হয়ে আসেন সে।

গ্ৰেপ্তারের সত্যতা নিশ্চিত করে শাহাবাগ থানা গোয়েন্দা ( ডিবি ) পুলিশ পরিদর্শক ( নিরস্ত্র ) মাহবুবুর রহমান বলেন, সোনারগাঁ থানার একটি মামলায় হাবিবুর রহমান ওরফে বাবুকে গ্ৰেপ্তার করা হয়েছে । আমরা তার মামলার বিষয়ে খোঁজ খবর নিচ্ছি ।


এসএস/বি

No comments

Powered by Blogger.