জেলা পুলিশের উপহার নিয়ে পূজা মন্ডপে হাজির অতিঃ পুলিশ সুপার খোরশেদ আলম।



সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষে উপহার সামগ্রী মন্দির কতৃপক্ষের হাতে তুলে দেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল-খ খোরশেদ আলম।

রবিবার (২৫অক্টোবর) সকালে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের শ্রী শ্রী গৌরনিতাই আখরায় উপস্থিত হয়ে সোনারগাঁও উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি লোকনাথ দত্তর হাতে এই উপহার সামগ্রী তুলে দেন। 

এই সময় তার সাথে ছিলেন সোনারগাঁও থানার অফিসার্স ইনচার্জ রফিকুল ইসলাম।

এখানকার কার্যক্রম শেষে উপজেলার সাদিপুর ইউনিয়নের শ্রী শ্রী রাধাকৃষ্ণ দূর্গামন্দির এর উপহার সামগ্রী তুলে দেন সোনারগাঁও উপজেলার পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক এড.প্রদীপ কুমার ভৌমিক'র হাতে। 

এসময় অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল-খ মোঃ খোরশেদ আলম বলেন, সোনারগাঁওয়ে সকল ধরনের নিরাপত্তা ব্যবস্তা রয়েছে। শান্তিপূর্ণভাবে পূজা উদযাপিত হচ্ছে এবং যথা নিয়মে তা সমাপ্ত হবে। আইনশৃঙ্খলা পরিস্তিতি স্বাভাবিক রাখতে পুলিশের টহল জোরদার রয়েছে। পাশাপাশি পেট্রোল উিউটি বাড়ানো হয়েছে। 

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, সোনারগাঁওয়ে দূর্গাপূজা খুবই সুশৃঙ্খল ভাবে পালিত হচ্ছে। এখন পর্যন্ত কোথাও কোনো বিশৃঙ্খলা সৃষ্টি হয়নি। আমরা পুলিশ বাহিনী সার্বক্ষণিক মনিটরিং করছি, যাতে করে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে। এসময় তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, পূজা চলাকালীন সময়ে যদি কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করে তাহলে তাকে ছাড় দেওয়া হবে না কঠোর হস্তে দমন করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) শরিফ আহমেদ,পুলিশ পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার এবং তালতালা ফাড়ীর ইনচার্জ আহসান উল্লাহ।


এসএস/বি

No comments

Powered by Blogger.