পূজা মন্ডপ পরিদর্শনে মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত।


সদ্য সংবাদ ডেস্কঃ হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গাপূজার মহা নবমীর দিনে রোববার(২৫-১০-২০২০) সন্ধ্যায় সোনারগাঁ পৌরসভার ৭টি পূজা মন্ডপ পরিদর্শন করেন আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ও সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী ডালিয়া লিয়াকত।


তিনি বলেন, ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক হয়ে চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি। আসন্ন পৌরসভা নির্বাচনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় তিনি সনাতনধর্মের লোকজন ও ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং আর্থিক সহযোগিতা প্রদান করেন। পূজা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকলকে সতর্ক থাকার আহবান জানান তিনি।



আরো উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, কাউন্সিলর জাহেদা আক্তার মনি, মোঃ দুলাল হোসেন, মোঃ মনিরুজ্জামান মধু, নারায়নগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব জাবেদ রায়হান জয়,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আনিসুর রহমান বাবু,নারী নেত্রী জাহানারা আক্তার, জাতীয় পার্টি নেতা আলহাজ্ব রেজাউল করিম, মোহাম্মদ আলী, মোঃ মোক্তার,শহিদ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির পৌর সভাপতি ওমর ফারুক টিটু,সাধারণ সম্পাদক আবুল হোসেন,মুজিবুর রহমান, ৭ নং ওয়ার্ড সভাপতি হাজী মহিউদ্দিন , ৮ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃ রাজু মিয়া,৯ নং ওয়ার্ড সভাপতি শাহজাদা রাসেল, সাধারণ সম্পাদক মোঃ মাহাবুব, ফজলুল হক,রেহেনা আক্তার সহ স্থানীয় নেতৃবৃন্দ।

এসএস/বি

No comments

Powered by Blogger.