Header Ads


বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সোনারগাঁ উপজেলা আহবায়ক কমিটি গঠন।

 




সদ্য সংবাদ ডেস্কঃ

 আজ ১০ নভেম্বর বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) সোনারগাঁও উপজেলা শাখা’র আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সোনারগাঁ উপজেলা আহ্বায়ক কমিটির অনুমোদন দেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের  প্রতিষ্ঠাতা ও সদস্য সচিব আহমেদ আবু জাফর।

দৈনিক বাংলাদেশের আলোর নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি শেখ এনামূল হক বিদ্যুৎ কে আহ্বায়ক ও দৈনিক আমাদের অর্থনীতির সোনারগাঁও উপজেলা প্রতিনিধি মোঃ মাজহারুল ইসলাম রাসেলকে সদস্য সচিব ও যুগ্মআহবায়ক (১ম) করা হয়েছে ভোরের দর্পণ পত্রিকার সোনারগাঁ উপজেলা প্রতিনিধি শওকত ওসমান সরকার রিপন ও ঢাকা প্রতিদিনের উপজেলা প্রতিনিধি ফারুকুল ইসলামকে (২য়) যুগ্মআহ্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। 

উপজেলা আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, রাকিবুল হাসান (এক্সপ্রেস নিউজের ষ্টাফ রিপোর্টার), নির্মল কুমার সাহা (মুক্তখবর), সামির সরকার (দৈনিক রুপালী বাংলাদেশ), জুয়েল (সমাচার দর্পণ), নূর নবী (নারায়ণগঞ্জ টিভি), মিঠু (সোনারগাঁও সময়), লতিফুর রহমান দিপু (ভোরের চেতনা), মকবুল আলম রতন (পি বাংলা), সাইফুল ইসলাম (সিএস বিডি২৪.কম), শফিকুল ইসলাম ইমাম (দৈনিক মাতৃজগত) ও সজীব আহমেদ (বিশ্ব মানচিত্র)।


এসএস/বি

Post a Comment

0 Comments