সোনারগাঁওয়ে সাংবাদিক কাজী নেওয়াজ শরীফের উপর দুষ্কৃতিকারীদের হামলা! - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

 


Thursday, November 12, 2020

সোনারগাঁওয়ে সাংবাদিক কাজী নেওয়াজ শরীফের উপর দুষ্কৃতিকারীদের হামলা!



সদ্য সংবাদ ডেস্কঃ

 নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে কাজীপাড়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

এ ঘটনায় জমির মালিক সাংবাদিক কাজী নেওয়াজ শরীফ  বুধবার দুপুরে বাদী হয়ে সোনারগাঁ থানায় ৩ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জমির মালিক সাংবাদিক কাজী নেওয়াজ শরীফ সোনারগাঁ থানায় লিখিত অভিযোগে উল্লেখ করেন, বৃহস্পতিবার  দুপুর আনুমানিক ১২ ঘটিকার সময় উপজেলা জামপুর ইউনিয়নের কাজীপাড়া  এলাকায় আমার নিজ বাড়ির সম্পত্তির মধ্যে টিন দিয়ে বেড়া দিয়ে দখল করার চেষ্টা করে একই এলাকার মৃত কাজী ইব্রাহিম মিয়ার  ছেলে কাজী ফয়েজ আহমেদ,বাছেদ সহ অজ্ঞাত আরো ২/৩ জন।

আমি ও আমার পরিবারের লোকজন বাধা দিলে পূর্ব-পরিকল্পিত ভাবে ৩/৪ জনের একটি সংঘবদ্ধ দল আমাকে ও আমার পরিবারের সকল সদস্যদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় তারা আমাদেরকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে, তাদের বাধা দিতে আসলে আমার ভাবি ও ভাতিজিকে তারা শ্লীলতাহানি করে তাদের সাথে থাকা স্বর্নের চেইন এবং আমার সাথে থাকা রবি কোম্পানির প্রায় ২ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

জানতে চাইলে কাজী নেওয়াজ শরীফ  বলেন, আমাদের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়, এলাকাবাসী আমাদেরকে চিকিৎসার জন্য সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। তিনি আরো বলেন, থানায় অভিযোগ করার পরেও অভিযোগ তুলে নিতে তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাদেরকে হুমকি দিচ্ছে।

জানতে চাইলে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন,এঘটনায় একটি অভিযোগ নেয়া হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেবো।


এসএস/বি

No comments:

Post a Comment