সোনারগাঁওয়ে জোরপূর্বক জমি দখলের চেষ্টা,ভুক্তভোগীকে মারধর।




সদ্য সংবাদ ডেস্কঃ

 জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে অন্যের জমি দখলের চেষ্টা করার অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের কাজীর গাঁও গ্রামের রোস্তম আলীর ছেলে মোঃ সামছুল ইসলাম (৬৫) ও তার ছেলে মোঃ রাকিবুল ইসলাম রকি(৩৫) এবং স্ত্রী মোসাঃ ছালেহা বেগম (৫৫) এর  বিরুদ্ধে।

এঘটনায় উল্লেখিত নামসহ অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন  ভুক্তভোগী নজরুল ইসলাম।

অভিযোগ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ১১ নভেম্বর সকালে বিবাদী গন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে একই গ্রামের মৃত হাকিম বেপারীর ছেলে মোঃ নজরুল ইসলামের বাড়ীর টিনের বেড়া ভাংচুর করে এবং সীমানার পিলার উঠিয়ে ফেলে। এসময় দুর্বৃত্তরা অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং প্রাননাশের হুমকি প্রদান করে।

ভুক্তভোগী নজরুল ইসলাম জানান, আমি নিরীহ মানুষ তাই এলাকার প্রভাবশালী ও অঢেল অর্থের মালিক সামছুল ইসলাম অনেক বছর ধরে আমার জমি অবৈধভাবে দখলের চেষ্টা চালাচ্ছে। 

ইতিপূর্বে দুর্বৃত্তরা, আমি সহ আমার পরিবারের সদস্যদের একাধিকবার মারধর করেছে। তারা একাধিকবার আমার বাড়ীর বেড়া ভাংচুর করেছে এবং আমার বিরুদ্ধে হরানি মুলক মিথ্যে মামলা সহ প্রান নাশের হুমকি প্রদাণ করেছে। আমি এ থেকে পরিত্রাণ পেতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছি।


এসএস/বি

Marcadores:

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget