সোনারগাঁয়ে এক ব্যাক্তির মাথাবিহীন লাশ উদ্ধার।


সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া-মিরেরটেক এলাকায় মোঃ বিল্লাল হোসেন নামে এক মুদি ব্যবসায়ীর মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ভোরে মৃত ব্যাক্তির ঘরের পিছনের জঙ্গল থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

জানা যায়,রবিবার (০৬-১২-২০২০)রাত ৮ টায় চা খাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে ঘরে ফিরে না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করেও তাঁর কোন খোঁজ পাচ্ছিলো না। সোমবার ভোরে এলাকাবাসী মিরেরটেক জঙ্গলে মাথা বিহীন লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে সোনারগাঁও থানাধীন তালতলা ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে মাথাবিহীন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠায়। পরে এলাকাবাসী বলেন এই লাশ মোঃ বিল্লাল হোসেনের।
উপজেলার মিরেরটেক এলাকার মৃত রেয়াজ উদ্দীনের ছেলে সে, স্থানীয় বাজারের মুদি ব্যবসায়ী। 

খবর পেয়ে সোনারগাঁও থানাধীন তালতলা ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে মোঃ বিল্লাল হোসেনের মাথাবিহীন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠায়।

এ ব্যাপারে জানতে চাইলে সোনারগাঁও থানার অফিসার্স ইনচার্জ রফিকুল ইসলাম বলেন,খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানা হয়েছে। মাথা উদ্ধারের

চেষ্টা অব্যাহত। তবে কি কারণে মোঃ বিল্লাল হোসেনকে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি। তদন্ত সাপেক্ষে হত্যার রহস্য উদঘাটন করা হবে।


এসএস/বি

No comments

Powered by Blogger.