সোনারগাঁয়ে আওয়ামী লীগের উন্নয়ন প্রচার সমাবেশ করেন নৌকা প্রত্যাশী এ,এইচ,এম মাসুদ দুলাল - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Wednesday, September 6, 2023

সোনারগাঁয়ে আওয়ামী লীগের উন্নয়ন প্রচার সমাবেশ করেন নৌকা প্রত্যাশী এ,এইচ,এম মাসুদ দুলাল

 



সদ্য সংবাদ ডেস্কঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের ধারা অব্যাহত রাখতে "রুখো ষড়যন্ত্র ও মিথ্যাচার,শেখ হাসিনার উন্নয়ন করো প্রচার" এই স্লোগান কে সামনে রেখে উন্নয়ন প্রচার সমাবেশ করেন নারায়ণগঞ্জ ৩ আসনের নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী,সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা উপ-কমিটির সদস্য এ,এইচ,এম মাসুদ দুলাল। 

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে পৌরসভার বালুয়া দিঘীর পাড় মাঠে এ উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়। সাবেক প্যানেল মেয়র আলি আকবর'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য এ,এইচ,এম মাসুদ দুলাল। 



প্রধান অতিথির বক্তব্যে তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন,আপনারা টেক ব্যাকে ফিরে যেতে চান! আপনাদের অসৎ উদ্দেশ্য 'টেক ব্যাক বাংলাদেশ' এর মানে কিন্তু আমরা বুজি! আপনারা চাইলেও আমরা আর আপনাদের মতো পিছনে যেতে চাইনা,একযোগে ৬৩ জেলায় বোমা হামলা করবেন তা আর হতে দেয়া হবে না। আমরা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে আরও সামনের দিকে নিয়ে যেতে চাই, উন্নয়নের শিখরে নিয়ে যেতে চাই। 

বর্তমান সরকারের আমলে সারা বাংলাদেশের ন্যায় সোনারগাঁয়েও ব্যাপক উন্নয়ন হয়েছে,এখানে আওয়ামী লীগ এর মনোনীত সংসদ সদস্য থাকলে সোনারগাঁয়ে আরও উন্নয়ন করা সম্ভব হতো। তিনি বলেন আমরা খাম্বাতারেক দেখতে চাইনা,আমরা হাওয়া ভবন দেখতে চাই না, একুশে আগস্ট গ্রেনেড হামলা দেখতে চাই না, আগুন দিয়ে জ্বালাও পোড়াও আমরা দেখতে চাই না,প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় দেখতে আকাঙ্ক্ষা প্রকাশ করছি। আগামীতে দলীয় প্রধান শেখ হাসিনা সোনারগাঁয়ে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে তাকে মনোনীত করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এ সময় তিনি আরো বলেন,ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার সফলভাবে বাস্তবায়ন হচ্ছে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত দিয়ে।

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার বাস্তবায়নে আমরা কতটা সফল তা মানুষের কাছে তুলে ধরার দায়বদ্ধতা যেমন রয়েছে, তেমনি বিশ্বে ডিজিটাল বিপ্লবের প্রেক্ষাপটে স্বাধীন বাংলাদেশে বিজ্ঞান,কারিগরি ও আধুনিক প্রযুক্তিনির্ভর বাংলাদেশের ভিত যাঁর হাত ধরে রচিত হয়েছিল,প্রাসঙ্গিকভাবে তা-ও তুলে ধরার প্রয়োজন রয়েছে।

একমাত্র আওয়ামী লীগ সরকারের দ্বারাই দেশের উন্নয়ন সব সম্ভব হয়েছে যেমন পদ্মাসেতু,এক্সপ্রেসওয়ে,আন্ডারপাস,অভারপাস,লিংক রোড,ফ্লাইওভার,টার্নেল,এলিভেটেড এক্সপ্রেসওয়ে,মেট্রোরেল,স্বাস্থ্যসেবা,অবকাঠামো নির্মাণ, ঘরে ঘরে বিদ্যুৎ, উন্নত জীবনমান,সামাজিক নিরাপত্তা নিশ্চিত করন,মসজিদ ও উপাসানালয় নির্মান,অন্তর্ভুক্তিমুলক উন্নয়ন,নদী দূষন রোধ,ডিজিটাল বাংলাদেশ আজ বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বেই দৃশ্যমান হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দিয়ে দেশ গড়ায় অংশ নিতে সোনারগাঁ বাসীকে আহ্বান জানান তিনি।



এ সময় আরো উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শেখ এনামুল হক বিদ্যুৎ, উপজেলা আওয়ামী লীগ নেতা ইমাম উদ্দীন, সিঙ্গাপুর যুবলীগের যুগ্ম আহ্বায়ক হারুনজয়,থানা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহমুদ রিয়াদ,যুবলীগ নেতা অপু সারোয়ার, আওয়ামী লীগ নেতা মোজাফফর হোসেন,আব্দুস সালাম মিঠু,শম্ভুপুরা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইবনে সিনা প্রপেল,তাঁতী লীগ নেতা শরিফ হোসেন,মোক্তার হোসেন, জামাল প্রধান,যুবলীগ নেতা মনোয়ার হোসেন,যুবলীগ নেতা রিটন প্রধান,মহিউদ্দিন আহমেদ,তৌফিক আহমেদ,আরিফ,মোগড়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি খোরশেদ আলম,সোনারগাঁও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা কামাল হোসাইন নাঈম,  কমল হক,শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সোনারগাঁ শাখার ১ নং যুগ্ম সাধারন সম্পাদক মো.সেলিম আহমেদ, ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি,তারিক ফয়সাল,খন্দকার রনি, হাসনাত আহমেদ প্রান্ত,মেহেদী হাসান,হাবিবুর রহমান শুভ,সাজিদুল ইসলাম শুভ,রিফাত,রনি,রিফাতসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এর আগে তিনি টিপুরদী,বালুয়া দিঘীরপাড়,পৌরসভা,নয়ামাটি,হামছাদী,ইসলামপট্টি,ষোলপাড়া,বৈদ্যোর বাজার ঘাট,উদ্দোবগঞ্জ বটতলা, আদমপুর বাজার সহ বিভিন্ন এলাকায় ঘুরে সর্বস্তরের জনগণের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ফিরিস্তির লিফলেট বিতরণ করে শেখ হাসিনার জন্য দোয়া ও নৌকায় ভোট চান।

No comments:

Post a Comment