সোনারগাঁওয়ের অগ্নিকন্যা ঝরার চলছে বিরামহীন নৌকার প্রচার।

 


সদ্য সংবাদ ডেস্কঃ

আসন্ন সোনারগাঁও পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা নৌকা প্রতীক পাবার প্রত্যাশা নিয়ে প্রতিদিন সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত পৌরসভার বিভিন্ন গ্রাম ও পাড়ামহল্লায় প্রতিটি মানুষের কাছে দোয়া প্রার্থনা করছেন। তিনি গণসংযোগ করার সময় আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন।



শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের ধারা অব্যাহত রাখতে আসন্ন সোনারগাঁও পৌরসভা নির্বাচনে মেয়র পদে যে প্রার্থীই নৌকা প্রতীক পাবে তাকেই ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

ধারাবাহিক ভাবে তিনি নৌকার পক্ষে তার নির্বাচনী প্রচার চালিয়ে যাচ্ছেন।
(১৪ ডিসেম্বর) সোমবার সোনারগাঁও পৌরসভার আওতাধীন ৯ নং ওয়ার্ডের শাহাপুর, ভট্টপুর, কাঠপট্টি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোড সহ আশেপাশের এলাকায় গণসংযোগ করেন।

শৈশব থেকে রাজনীতির অংঙ্গনে বেড়ে উঠা কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা বলেন, একজন রাজনৈতিক নেতা যদি সততার সঙ্গে কাজ করতে পারেন সেই সততাই হচ্ছে তার সবচেয়ে বড় শক্তি। সততার শক্তি দিয়ে যেকোনো দুর্যোগ, যেকোনো দুর্বিপাক মোকাবিলা করা যায়। সততার শক্তি উঁচু গলায় কথা বলার সাহস জোগায়। সততার শক্তি আমার রয়েছে। যে সততার প্রয়াসে নিয়ে পৌরবাসীর সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রেখে আসছি আগামীতেও রাখবো ইনশাআল্লাহ।


নাসরিন সুলতানা ঝরা বলেন, আগামী সোনারগাঁও পৌরসভা নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক দিবেন, আমি তার হয়েই নৌকা প্রতীকের বিজয়ের জন্য কাজ করে যাবো। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নৌকা প্রতীকের জন্য পৌরবাসীর দোয়া কামনা করছি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ,সহ সভাপতি অপু সারোয়ার, পৌরসভা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, পৌরসভা যুবলীগের সদস্য হারুন জয়, পৌরসভা যুবলীগ নেতা ইকবাল, রুহুল আমিন, পৌরসভা যুবলীগ গাজী তোফায়েল, পাপন, রিফাত, ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ উজ্জ্বল, ৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ জসীম, ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক মজিবুর, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক শ্যামল, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগ সহ সভাপতি মজিবুর রহমান, যুবলীগ নেতা সুমন, খোরশেদ,সানোয়ার,ফয়সাল, শাহাদাত, জুবায়ের, আল আমিন, পাভেল, তপন, শাহ্ আলী। মহিলা নেত্রী বিনু আক্তার, শারমীন সুলতানা,সাফিয়া নুর শান্তা, তাহমিদা, নওশীন, তামীমি, রুনী। আওয়ামী লীগ নেতা বাচ্চু, দীলিপ, বাতেন,তাহের আলী, শফিউদ্দিন, মনির ,শাজাহান, শাহাজালাল, ছাত্রলীগ নেতা,আলমগীর, হাসান, বাবু, রুপক, রমজান। এছাড়াও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ ছাত্রলীগ, যুবলীগ কয়েকশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসএস/বি

No comments

Powered by Blogger.