উৎসব মুখর আনন্দঘন পরিবেশে,সাংবাদিক রাকিবুল হাসানের জন্মদিন পালন।

 


সদ্য সংবাদ ডেস্কঃ

উদীয়মান সাংবাদিক রাকিবুল হাসানের ২৫তম জম্মদিন আজ।
সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় মিলাদ মাহফিল ও বিশাল সাইজের কেক কেটে জন্মদিন পালন করা হয়।
আল মদিনা শপিং মলের ষষ্ঠ তলায় অবস্থিত, সোনারগাঁও জার্নালিষ্টি ক্লাবের হলরুমে জাঁকজমক পূর্ণ আনন্দঘন পরিবেশে ক্লাব সদস্যদের উপস্থিতিতে জম্মদিন পালন করা হয়।






২৫তম জন্মদিনে রাকিবুল হাসান সোনারগাঁও উপজেলা বাসী ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। এছাড়া তরুণ সাংবাদিক হিসেবে নিজেকে দেশ ও দেশের সেবায় বিলিয়ে দেবার অঙ্গীকার ব্যক্ত করেন।

সাংবাদিক রাকিবুল হাসান,সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট কাজিরগাঁও গ্রামের মোঃ হান্নান বেপারীর ছেলে। এবং সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক,ভারতের এক্সপ্রেস নিউজ টিভির স্টাফ রিপোর্টার,দৈনিক সংবাদ প্রতিদিন এর নারায়ণগঞ্জ প্রতিনিধি ও সোনারগাঁও সময় ডটকমের বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। 

রাকিবুল হাসানের মঙ্গল কামনায় উপস্থিত ছিলেন,সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাবের সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ,সিনিয়র সহ-সভাপতি মোঃ ফারুকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মোঃ আক্তার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সামির সরকার সবুজ,অর্থ ও দপ্তর সম্পাদক নূরমোহাম্মদ সুজন,নিজ ক্লাবের সদস্য মোঃ মনির হোসেন,মিঠু,মামুন ও পারভেজ। এবং স্পেশাল গেস্ট হিসেবে উপস্থিত ছিলেন মানবজমিন পত্রিকার বন্দর প্রতিনিধি ও বিশিষ্ট ব্যবসায়ী নূরুজ্জামান মোল্লাহ্।


এসএস/বি


No comments

Powered by Blogger.