সোনারগাঁওয়ে জুয়ারী বাবুলের আস্তানায় আগুণ দিলো গ্রামবাসী।

 





সদ্য সংবাদ ডেস্কঃ

পবিত্র রমজান মাসে গ্রামের মাঝে আস্তানা তৈরী করে অসামাজিক কার্যকলাপ করার কারণে অতিষ্ঠ হয়ে জুয়ারী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী বাবুলের আস্তানা পু্ড়িয়ে দিয়েছে গ্রামবাসী।


 
শনিবার(২৪ এপ্রিল)এ ঘটনাটি ঘটেছে
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের কলতাপাড়া মাসাবো চক এলাকায়।
এলাকাবাসী জানায় চিহ্নিত মাদক ব্যবসায়ী জুয়ারী বাবুলের আস্তানায় দীর্ঘদিন যাবত তালতলা পুলিশ ফাঁড়িকে ম্যানেজ করে স্থানীয় ডিস আলামিন ও আব্দুন নূরের সেল্টারে বস্তল,কলতাপাড়া,মিরেরটেক সহ আসপাশের এলাকায় মাদক ব্যবসা ও কয়েকটি স্পটে জুয়ার আসর বসিয়ে লক্ষ লক্ষ টাকার জুয়ার ব্যবসা চালিয়ে যাচ্ছে। এলাকাবাসী এর আগে জুয়ারী বাবুলকে একাধিকবার বাঁধা দিলে বাবুলের সন্ত্রাসী বাহিনী দিয়ে গ্রামবাসীর উপর বিভিন্ন সময় হামলা চালিয়ে তাদেরকে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সিয়াম সাধনার মাসেও দিন রাত ২৪ ঘন্টা বাবুলের আস্তানায় অসামাজিক কার্যকলাপে অতিষ্ঠ হয়ে শনিবার দূপুরে বাবুলের জুয়ার আস্তানা আগুণ দিয়ে পুড়িয়ে দেয় শান্তিপ্রিয় গ্রামবাসী।
খবর পেয়ে জুয়ারী বাবুল ও তার লোকজন অস্ত্র নিয়ে এলাকা বাসীর উপর চড়াও হয়। গ্রামবাসী একত্রিত হয়ে সন্ত্রাসীদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।
এসময় তালতলা তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক তোফাজ্জল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঐ সন্ত্রাসী বাহিনীর লোকজনের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করে নিয়ে আসেন।
এ ব্যপারে ডিস আল আমিনের সঙ্গে মোবাইল ফোনে কথা বললে তিনি জানান, অন্য একটি ঘটনায় তারা আগুন দিয়েছে। পরে কথা বলবেন বলেই মোবাইল লাইনটি কেটে দেন।
সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ ওসি হাফিজুর রহমান জানান,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
বিষয়টির তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এসএস/বি

 

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget