সোনারগাঁওয়ে মাদক ব্যাবসায়ীদের হামলায় ইউপি সদস্য আহত। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, May 2, 2021

সোনারগাঁওয়ে মাদক ব্যাবসায়ীদের হামলায় ইউপি সদস্য আহত।

 


সদ্য সংবাদ ডেস্কঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মাদক ব্যবসায়ীরা ইউপি সদস্যের উপর হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। ২৮ এপ্রিল সকাল দশটার দিকে সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইউপি সদস্য বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, জেলার সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদি ঢাকারবন এলাকার মৃত বাদল সরকারের ছেলে আনিস সরকার (৪০) , উত্তর খংসারদি এলাকার রশিদের ছেলে মোঃ ফারুক (৩৮), চান্দু মিয়ার ছেলে বিল্লাল হোসেন (৪৫), ও পঞ্চবটি এলাকার হক সাব এর ছেলে কবির হোসেন (৪০) তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

তারা নিজেদের যোগসাজশে দীর্ঘদিন ধরে আনন্দবাজার ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসার পাশাপাশি জুয়ার আসর বসানো সহ এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। তাদের ভয়ে এলাকার সাধারণ মানুষ অতিষ্ঠ।
এসব অনৈতিক কর্মকাণ্ডে বৈদ্যেরবাজার ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ আলী বাধা দিলে বিবাদীদের সাথে বিরোধ সৃষ্টি হয়। এই বিরোধের জের ধরে বিভিন্ন সময় মাদক ব্যবসায়ীরা ইউপি সদস্য মোহাম্মদ আলীকে অকথ্য ভাষায় গালিগালাজ ও খুন জখম সহ নানান ধরনের হুমকি দিয়ে আসছিল।

এরই ধারাবাহিকতায় গত ২৮ এপ্রিল সকাল দশটার দিকে উপজেলার পঞ্চবটি এলাকায় উল্লেখিত মাদক ব্যবসায়ী ও তাদের আরো অজ্ঞাতনামা ৫/৬ সহযোগী ইউপি সদস্য মোহাম্মদ আলীর উপর পূর্বপরিকল্পিত ভাবে হামলা চালায়। এসময় হামলাকারীরা তাকে চর থাপ্পর ও কিলঘুষি দিয়ে নীলাফোলা জখম করে। ইউপি সদস্য মোহাম্মদ আলীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তিনি হামলাকারীদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে জানতে চাইলে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান বলেন, এঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস/বি

No comments:

Post a Comment