সোনারগাঁওয়ে চাঁদা না পেয়ে সংরক্ষিত ওয়ার্ড মহিলা মেম্বারকে মারধরের অভিযোগ।

 


সদ্য সংবাদ ডেস্কঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে চাঁদা না পেয়ে সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বারকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।
এঘটনায় উক্ত মহিলা মেম্বার বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার মোসাঃ সুরাইয়া বেগম উক্ত ৫ নং ওয়ার্ডের মুসলিম পাড়া জিএস পুকুরপাড় হতে একই গ্রামের বাচ্চু মিয়ার বাড়ি এবং ৬ নং ওয়ার্ডের ঢাকারবন চান্দুর বাড়ি হতে রামভদ্রের বাগ পর্যন্ত মাটির রাস্তার সংস্কার কাজের প্রকল্পের সভাপতি।

উক্ত রাস্তা সংস্কার কাজ শুরুর পর থেকে উপজেলার হামছাদি ঢাকারবন এলাকার মৃত বাদল সরকারের ছেলে আনিস সরকার (৪০) , উত্তর খংসারদি এলাকার রশিদের ছেলে মোঃ ফারুক (৩৮), চান্দু মিয়ার ছেলে বিল্লাল হোসেন (৪৫), ও পঞ্চবটি এলাকার হক সাব এর ছেলে কবির হোসেন (৪০) দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। দাবিকৃত চাঁদা পরিশোধ না করলে রাস্তা সংস্কারের কাজ বন্ধ করে দিবে বলে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে। ৩০ এপ্রিল সকাল সাড়ে নয়টার দিকে শ্রমিকরা ৬ নং ওয়ার্ডের ঢাকারবন চান্দুর বাড়ি হতে রামভদ্রের বাগ পর্যন্ত মাটির রাস্তার সংস্কার কাজ করার সময় বিবাদীরা সংঘবদ্ধভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সুসজ্জিত হয়ে সেখানে গিয়ে কাজ বন্ধ করে দেয়।

একই দিন সকাল সাড়ে দশটার দিকে শ্রমিকরা ৫ নং ওয়ার্ডের মুসলিম পাড়া জিএস পুকুরপাড় হতে একই গ্রামের বাচ্চু মিয়ার বাড়ি পর্যন্ত রাস্তার কাজ করার সময় একই কায়দায় সে কাজ বন্ধ করে দেয়। এসময় সংরক্ষিত মহিলা মেম্বার মোসাঃ সুরাইয়া বেগম কাজ বন্ধের প্রতিবাদ করলে বিবাদীরা তার উপর ক্ষিপ্ত হয়ে তাকে চর থাপ্পর- কিলঘুষি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে নীলাফোলা জখম করে। এবং মোসাঃ সুরাইয়া বেগমের পরিহিত কাপড় টানাহেঁচড়া করে শ্লীলতাহানি করে। এসময় তার ব্যাগে থাকা ৫৫ হাজার টাকাও ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে জানতে চাইলে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান বলেন, এঘটনায় অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget