নারায়ণগঞ্জ বন্দরে মিথ্যে চাঁদাবাজির মামলা প্রত্যাহার চায় ভুক্তভোগী শুক্কুর আলী।। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Saturday, June 12, 2021

নারায়ণগঞ্জ বন্দরে মিথ্যে চাঁদাবাজির মামলা প্রত্যাহার চায় ভুক্তভোগী শুক্কুর আলী।।

 

 সদ্য সংবাদ ডেস্কঃ 


নারায়ণগঞ্জের বন্দরে অস্ত্র ঠেকিয়ে মিথ্যে চাঁদাবাজির মামলা প্রত্যাহারের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।



শনিবার বিকালে বন্দর উপজেলার ধামঘর ইউনিয়নের কাজী পাড়া স্ট্যান্ড এলাকায় এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলা প্রত্যাহারের দাবীতে লিখিত বক্তব্য পাঠ করেন মোঃ শুক্কুর আলী। এবং উপস্থিত সাংবাদিকদের মাঝে প্রেস নোট বিতরণ করা হয়।

লিখিত বক্তব্যে ভুক্তভোগী মোঃ শুক্কুর আলী বলেন, উপজেলার ধামঘর ইউনিয়নের কুচিয়ামোড়া গ্রামের হাজী পাচু মিয়ার ছেলে মুকবুল হোসেন তার চাচাতো ভাই।

মুকবুল হোসেন একজন খারাপ প্রকৃতির লোক।
সে অবৈধভাবে সরকারের আইন অমান্য করে দীর্ঘদিন ভেজাল সয়াবিন তেলের ব্যবসা করে আসছে।
সে প্রতিদিন এলাকায় জুয়ার আসর বসায়।
শুক্কুর আলী বলেন, মুকবুল হোসেন জোরপূর্বক তাদের জায়গা দখল করে অবৈধ তেলের গাড়ি আনা নেওয়া করে। অবৈধভাবে জোরপূর্বক গাড়ি আনা নেওয়ার কারণে তাদের বসতভিটা ও দোকানের ক্ষতি হচ্ছে।

সে বলেন,আমাদের জায়গা জোরপূর্বক দখল করে গাড়ি আনা নেওয়ার প্রতিবাদ করলে আমাদের বিরুদ্ধে মুকবুল হোসেনের মাথায় পিস্তল ঠেকিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ তুলে। মুকবুল হোসেন চলতি মাসের ১ জুন তারিখে আমি সহ আমার ভাই সাঈদ মিয়া, মোহাম্মদ আলী ও আমজাদ হোসেনের বিরুদ্ধে কোর্টে মিথ্যা চাঁদাবাজির একটি মামলা দায়ের করে।
যা উদ্দেশ্যপ্রণোদিত, বানোয়াট ও মিথ্যে।

এসময় শুক্কুর আলী,সে ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে করা এই মিথ্যা চাঁদাবাজির মামলা প্রত্যাহারের দাবি জানান। এবং সঠিক তদন্তের মাধ্যমে দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের কাছে বিনীত অনুরোধ করেন।

এসএস/বি

No comments:

Post a Comment