রাতের আঁধারে "ফ্রী অক্সিজেন ব্যাংক সার্ভিস টিমের"মোবাইল নাম্বার সম্বলিত সাটানো পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ।

 সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে "ফ্রী অক্সিজেন ব্যাংক সার্ভিস টিমের" মোবাইল নাম্বার সম্বলিত সাটানো পোষ্টারগুলো ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে। 

নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলায় কভিড-১৯ রোগীদের জন্য "ফ্রী অক্সিজেন ব্যাংক সার্ভিস টিম" তাদের কার্যক্রম শুরু করে ২৯ জুলাই থেকে,যা স্থানীয় জনগণের মাঝে ব্যাপক সাড়া ফেলে। দিন-রাত ২৪ ঘন্টা করোনা পজিটিভ মুমূর্ষু রোগীদের ফ্রী অক্সিজেন সেবা দিয়ে জীবন বাঁচিয়ে আসছে বাংলাদেশ আওয়ামী লীগের,তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা এ এইচ এম মাসুদ দুলাল'র ফ্রী অক্সিজেন  ব্যাংক সার্ভিস টিম। আর এতেই গাজ্বালা করে উঠে কিছু কুচক্রী মহলের। উদ্দেশ্য প্রনোদিত ভাবেই রাতের আঁধারে দুর্বৃত্তদের দিয়ে টিম মেম্বারদের মোবাইল নাম্বার সম্বলিত সাটানো পোষ্টার ছিড়ে ফেলার দাবী করেন তারা। তারা বলেন, যেন আক্রান্ত রোগিরা সেবা পেতে ফোনে যোগাযোগ করতে না পারেন এবং ফ্রী অক্সিজেন ব্যাংক সার্ভিস টিম সেবা দিতে বঞ্চিত হয় এ জন্যই এ কাজটি করেছে দুর্বৃত্তরা। আমরা দেখেছি ইতিপূর্বে এখানে স্থানীয় কিছু অর্বাচীনদের নোংরা রাজনীতির কারনেই সামাজিক কর্মকান্ড থেকে অনেকেই পিছিয়ে এসেছে,মুখ ফিরিয়ে নিয়েছে। 



এতে রাক্ষুসে রাজনীতিবিদদের লাভ হচ্ছে তা নয়, কিন্তু গরীব দুখি জনতার ক্ষতি হয়েছে বেশ। দুষ্ট লোকেরা দুষ্টুমি করবেই। আমরা আর্তমানবতায় কাজ করে যাচ্ছি,পোষ্টার ছিঁড়ে আমাদের থামানো যাবে না। তারা এই ন্যাক্কারজনক কাজের নিন্দা জানানোর পাশাপাশি আরও বলেন,ধন্যবাদ আপনাদের যারা রাতের আঁধারে আমাদের সাটানো পোষ্টার ছিড়ে আমাদের ফ্রী অক্সিজেন ব্যাংক সার্ভিস টিমের প্রচারণা আরো বাড়িয়ে দিয়েছেন। আমরা সঠিক পথে সঠিক কাজ করছি এটাই তার প্রমাণ। আপনারা এ এইচ এম মাসুদ দুলাল ভাইয়ের জন্য একটু দোয়া করবেন যেন সব সময়ই তিনি এই ধরনের সেবাদানে অসহায়ের পাশে থাকতে পারেন।

এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget