সোনারগাঁওয়ে জমিতে অবৈধ ভাবে দখলে বাদা দিলে শ্লীলতাহানী ও হামলার অভিযোগ উঠেছে। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Saturday, September 18, 2021

সোনারগাঁওয়ে জমিতে অবৈধ ভাবে দখলে বাদা দিলে শ্লীলতাহানী ও হামলার অভিযোগ উঠেছে।

 

নিজস্ব সংবাদদাতাঃ

 নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী মজলিশ এলাকায় অবৈধ ভাবে জমি দখলে বাধা দিলে সামসুল হক সাফার পরিবারের উপর অতর্কিত ভাবে হামলা চালায় একই এলাকার নাজমুল বাহিনী। 



শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলার বাড়ি মজলিস এলাকার লালা পাড়া গ্রামে সামসুল হক সাফার মেয়ে লাভলী আক্তার (৩০) শ্লীলতাহানি,হামলা সহ নগদ টাকা ও স্বর্ণ অলংকার লুটপাটের শিকার হন। 

এ ঘটনায় ভুক্তভোগী সামসুল ইসলামের মেয়ে লাবলী আক্তার বাদী হয়ে সোনারগাঁও থানায় চার জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

অভিযুক্তরা হলেন,আলফাজ উদ্দিনের ছেলে নাজমুল (৩০) ও মেয়ে সামিনা আক্তার(৪০),  আলফাজ উদ্দিনের ঘর জামাই সহিদ(৫০)  আলফাজ উদ্দিনের  স্ত্রী রাসু বেগম(৬০)। 

ভুক্তভোগী সামছুল ইসলাম সাফা মিয়া জনান,আমার পত্রিক সম্পত্তি মেপে সিমানা নির্ধারণ করে দিবে বলে স্থানীয় ইউপি মেম্বার ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা এখানে আসে।এ সময় আমি ও আমার মেয়ে,আমার ছোট ভাই  জমিতে গেলে স্থানীয় ইউপি সদস্য মানিক মেম্বারের উপস্থিতিতে আমার ও আমার পরিবারের সদস্যদের উপর দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালায়। 

স্থানীয় সুত্র বলেন,সোনারগাঁওয়ের এক সময়ের শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী র‍্যাবের ক্রস ফায়ারে নিহত গিট্টু হৃদয় এর সহযোগী নাজমুল হাসানের অত্যাচারে বাড়ি মজলিশ বাড়ি চিনিস,বন্দেরা,সাদিপুর সহ কয়েকটি গ্রামের সাধারন মানুষ জিম্মি।এছাড়া তার নিয়ন্ত্রণে চলছে এখন কিশোর গ্যাং সহ প্রকাশ্য মাদক ব্যাবসা। 

জানতে চাইলে,সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান জানান,অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে ।


এসএস/বি

No comments:

Post a Comment