মহাসড়কে কাঁচপুর হাইওয়ে পুলিশের থ্রি হুইলা'র বিরুদ্ধে সাঁরাশি অভিযান।

 

নিজস্ব সংবাদদাতাঃ


মহাসড়কে কাঁচপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে থ্রি হুইলারের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চালানো হয়েছে। ১৮ সেপ্টেম্বর শনিবার সকাল থেকে নারায়ণগঞ্জ জেলার অধীনে সাইনবোর্ড এলাকাসহ মহাসড়কের বিভিন্ন স্পটে সাঁড়াশি অভিযান পরিচালনা করেন কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান। 

সরেজমিনে গিয়ে দেখা যায় শতাধিক থ্রি হুইলার সিএনজি অটোরিক্সা জব্দ করা হয়েছে।



থ্রি হুইলার মহাসড়কে চলাচলের কারনে অনেক সময় দূর্ঘটনার কবলে পরেন পথযাত্রীরা,সড়ক দুর্ঘটনায় প্রাণ বিসর্জন দিতে হয়েছে অনেকের। মহাসড়কে চলাচলে থ্রি হুইলার এর বিরুদ্ধে কঠোর নিষেধাজ্ঞা থাকলেও সে বিধিনিষেধ অমান্য করে মহাসড়ক দাপিয়ে বেড়াতে দেখা যায় অনেক থ্রি হুইলার কে।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃমনিরুজ্জামান জানান,আমরা হাইওয়ে পুলিশ বারবার সতর্ক করার চেষ্টা করেছি এবং বলেছি মহাসড়কে কোন থ্রি হুইলার চলবে না। এই নিষেধাজ্ঞা অমান্য করে যাঁরা মহাসড়কে থ্রি হুইলার চালাচ্ছে তাদের বিরুদ্ধে আমাদের অভিযান ও আইনি প্রক্রিয়া চালু রয়েছে। 

তিনি আরো জানান,মহাসড়ক দুর্ঘটনা রোধকল্পে থ্রি হুইলার অটো রিকশা এবং সিএনজি মহাসড়কে চলতে পারবে না । গতকাল শনিবার ১'শ অটোরিকশা ও সিএনজি আটক করা হয়েছে এবং দুই লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়েছে। মহাসড়কে চলাচলরত পথচারীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রয়োজনে আরো কঠোর অবস্থানে যেতে প্রস্তুত হাইওয়ে পুলিশ। আমরা সপ্তাহ ব্যাপী এই অভিযান পরিচালনা করবো।  

পথচারীরা বলেন, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক একটি ব্যস্ততম সড়ক। দ্রুত গতি সম্পন্ন যানবহন চলাচলের কারনে দুর্ঘটনার শিকার হয়। মহাসড়কে অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন টিআই মশিউর রহমান,টি আই মেহেদী হাসান, টি আই মোঃফারুক,বেনু দাস সহ কাঁচপুর হাইওয়ে থানার কর্মরত পুলিশ সদস্যরা।

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget