নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে বিদেশী মদ ও বিয়ার আটক,গ্রেপ্তার ৪



সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা এলাকায় অভিযান চালিয়ে ২৩৯৭ ক্যান বিদেশী বিয়ার এবং ৪৩৩ বোতল বিদেশী মদসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব -১১। এছাড়াও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও ১টি মিনি কাভার্ডভ্যান জব্দ করা হয়।গ্রেফতারকৃতরা হলো মোঃ আমজাদ হোসেন (২৮), মোঃ ওয়াসিম (২৭), মোঃ সুজন (২৪) , মোঃ আলাল (২৪)। 



গত ৪ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় ঢাকা হতে চট্টগ্রাম অভিমুখী মহাসড়কে সোনারগাঁও উপজেলার মেঘনা ঘাট এলাকায় অভিযান পরিচালনা করে তাদের কে গ্রেফতার করা হয়।

গতকাল রবিবার র‌্যাব-১১ এর অধিনায়ক লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা (সিপিএসসি,আদমজীনগর) এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

ব্রিফিংয়ে তিনি বলেন গ্রেফতারকৃত আসামী মোঃ আমজাদ হোসেন ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানার আইলাতুলি এলাকার মৃত আঃ গনির ছেলে,মোঃ ওয়াসিম শেরপুর সদর থানার দুছুরা ছোনকান্দা এলাকার মৃত নছিম উদ্দিনের ছেলে,মোঃ সুজন ভোলা জেলার বোরহান উদ্দিন থানার রানীগঞ্জ বাজার এলাকার মোঃ মজিদের ছেলে এবং অপর আসামী মোঃ আলাল ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল থানার বটতলা এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে। গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে প্রাইভেটকার ও কাভার্ডভ্যানযোগে বিয়ার ও বিদেশী মদ নিয়ে রাজধানী ঢাকা থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল।

গ্রেফতারকৃত ১নং আসামী মোঃ আমজাদ হোসেন'র বিরুদ্ধে ইতিপূর্বে মাদক ব্যবসায় জড়িত থাকার অপরাধে ঢাকার বনানী থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।


এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget