অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Saturday, January 29, 2022

অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু

 

হাজারো দুঃসংবাদের ভীড়ে একটি ভাল খবর। করোনা মহামারীতে দেশে যখন টালমাটাল অবস্থা, মোগরাপাড়া ইউনিয়নের খেটে খাওয়া মানুষজন যখন কাজ হারিয়ে দিশেহারা তখন তাদের পাশে আলোকবর্তিকা হয়ে পাশে দাড়িয়েছে নারায়ণগঞ্জ জেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু। তিনি করোনার শুরু থেকে আর্থিক সহায়তা, খাদ্যদ্রব্য ও জরুরী ঔষধ সরবরাহের পাশাপাশি নানাবিদ সাহায্য নিয়ে সব সময় মানুষের পাশে থেকেছেন। 

দেশে ধীরে ধীরে শীত জেকে বসতে শুরু করেছে, বিশেষ করে গ্রামাঞ্চলে। কনকনে শীত আর শৈত্যপ্রবাহে দরিদ্ররা চরম দূর্ভোগ পোহাচ্ছেন। ঠিক এই সময়েই শীতার্ত অসহায় ও দুঃস্থ মানুষদের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাড়িয়েছেন চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।


শনিবার (২৯ জানুয়ারী) সকালে ইউনিয়নের উলুকান্দি এলাকায় চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু পাঁচ শতাধিক অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন। ইউনিয়নের ৪,৭ ও ৯ নং ওয়ার্ডের পাঁচ শতাধিক গরীব অসহায় দুঃস্থ ও ছিন্নমূল শীতার্ত মানুষদের মাঝে এই কম্বল বিতরণ করেন।

এসময় চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু বলেন, সারাদেশের ন্যায় সোনারগাঁওয়ে শীতের তীব্রতা বেড়েছে। অসহায় ও নিম্নআয়ের মানুষ শীতে কষ্ট ভোগ করছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্ত পরিবারের জন্য আমি কম্বল নিয়ে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ড মেম্বার ও মোগরাপাড়া ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোঃ শিপন সরকার,আবু তাহের আলী, মহিলা ইউপি সদস্য শাহনাজ, উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নূরে আলম সিদ্দিকী। এছাড়া আরো উপস্থিত ছিলেন, রফিকুল ইসলাম, মনসুর, দিন ইসলাম, দুলাল, সোহরাব প্রধান, জুয়েল সহ স্থানীয় আ'লীগ নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

No comments:

Post a Comment