অবশেষে লায়ন বাবুল কে দলীয় পদ থেকে সাময়িক অব্যাহতি - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Thursday, February 17, 2022

অবশেষে লায়ন বাবুল কে দলীয় পদ থেকে সাময়িক অব্যাহতি


সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুবুর রহমান বাবুল ওরফে লায়ন বাবুলকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল ১৭ ফেব্রুয়ারি প্রেরিত এক বিজ্ঞপ্তিতে অব্যাহতির বিষয়টি জানান। 



সদ্য গত হওয়া ইউপি নির্বাচনে লায়ন বাবুল আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে বিনা ভোটে বারদীতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

বিবৃতিতে তিনি জানান,বারদীর একটি ধর্মীয় অনুষ্ঠানে উক্ত ইউনিয়নের নব-নির্বাচিত আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল (লায়ন বাবুল) মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে উদ্দেশ্য করে যে বক্তব্য দিয়েছেন তা ক্ষমার অযোগ্য। তাই তাকে দলীয় পদ থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে। 

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল হাই ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো.শহিদ বাদল এক বিবৃতিতে বলেন,সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা সম্পর্কে লায়ন বাবুল যে বক্তব্য দিয়েছেন তা অশালীন ও দাম্ভিকতার চরমে। এ কারণে সোনারগাঁ আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য পদ থেকে তাকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে এবং স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ বরাবর চিঠি দিয়ে সুপারিশ করা হয়েছে। 



উল্লেখ্য যে,সম্প্রতি সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের পাইকপাড়া দেওয়ান বাড়ির বাৎসরিক ওয়াজ মাহফিলে তিনি বলেন বারদী ইউনিয়নে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আসেন তাহলে আমার হুকুম লাগবে। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত এ চেয়ারম্যান এও বলেছেন, আমাকে কেউ টাকা দিয়ে কিনতে পারবে না। আমার এলাকাতে আমি ম্যাজিস্ট্রেট। আমি যা বলবো তাই হবে। প্রশাসন আমার কথা শুনবে। আমি যদি বলি সুইচ অফ,তাহলে সুইচ অফ।কারও ফোনে প্রশাসন আসবে না।

আমি আমার যোগ্যতায় চেয়ারম্যান হয়ে এসেছি,তাই কাউকে পরোয়া করি না।


এসএস/বি


No comments:

Post a Comment