প্রধানমন্ত্রীর কঠোর পরিশ্রমে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নতি হয়েছে -এমপি খোকা - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Tuesday, February 8, 2022

প্রধানমন্ত্রীর কঠোর পরিশ্রমে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নতি হয়েছে -এমপি খোকা

 


সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের নবাগত চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুলের সভাপতিত্বে সন্ত্রাস,জঙ্গিবাদ,অপরাধ,বাল্যবিবাহ,ইভটিজিং ও মাদক প্রতিরোধে জনসচেতনতা মূলক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (৮ফেব্রুয়ারী) দুপুর ২ টায় বারদী ইউনিয়ন পরিষদ মাঠে এ জনসচেতনতা মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 

এসময় এমপি খোকা বলেন,সন্ত্রাস,চাঁদাবাজি আর অত্যাচার করে মানুষের মন জয় করা যায় না। মাননীয় প্রধানমন্ত্রী অনেক পরিশ্রম করে বাংলাদেশকে মধ্যেম আয়ের দেশে উন্নতি করেছেন। প্রধানমন্ত্রীর সহযোগিতায় আমি গত ৮ বছরে আমার আসন সোনারগাঁয়ে অসংখ্য রাস্তা,স্কুল, কলেজ,ব্রীজ,কালভার্ট,মসজিদ,মাদ্রাসায় অনেক কাজ করেছি,আগামীতেও এই উন্নয়নের ধারা চলমান থাকবে ইনশাআল্লাহ। মাদক প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই । আমরা সবাই সচেতন হলে মাদক অনেকাংশে নিমূর্ল হবে। মাদকদ্রব্য প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে । তিনি উপস্থিত সর্বস্তরের সুধীজনদের উদ্দেশ্যে বলেন,অপরাধের সাথে কোনো ভাবেই জড়াবেন না,এটা আমার বিনীত অনুরোধ। মাদকের বিরুদ্ধে যেকোন ধরণের সহযোগীতার প্রয়োজনে আমাকে জানাবেন, আমি সর্বসময় আপনাদের পাশে থাকব । 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভুইয়া,উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহি,সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার(ভুমি)গোলাম মুস্তাফা মুন্না,সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান,সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,জেলা জাতীয় পার্টি কেন্দ্রীয় নেতা মাসুদুর রহমান মাসুম,সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল,জাবেদ রায়হান,আনিসুর রহমান বাবুসহ স্থানীয় ইউপি সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ।


এসএস/বি

No comments:

Post a Comment