সোনারগাঁয়ে সাংবাদিক ফারুকুলের বাইক চুরি থানায় অভিযোগ। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Monday, February 7, 2022

সোনারগাঁয়ে সাংবাদিক ফারুকুলের বাইক চুরি থানায় অভিযোগ।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বাড়িমজলিশ এলাকা থেকে সাংবাদিকের মটরবাইক চুরি হওয়ার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ফারুকুল ইসলাম।

 রোববার দিবাগত রাতে  উপজেলার বাড়ি মজলিশ এলাকায় এ ঘটনাটি ঘটে।



অভিযোগ সূত্রে জানা যায়,ব্যবসায়ী ফারুকুল  উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ এলাকায় রাকিবের বাড়ীর ৬ তলা ভবনের নিছে বাইকটি রাখেন। প্রতিদিনের ন্যায় ব্যবহৃত মোটরবাইকটি (ঢাকা মেট্টো-ল ১৭-২৫৩০) রবিবার দিবাগত রাত আনুমানিক ১১: ৩০ ঘটিকায় পারকিংয়ে রেখে বাসায় চলে যায় সোমবার সকাল ৯ ঘটিকার সময় ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে ওই গ্যারেজে গিয়ে মোটরবাইকটি আর পাওয়া যায়নি। অনেক খোজাখুজি করে বাইকটির কোন সন্ধান না পেয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করে সাংবাদিক ফারুকুল।

ফারুকুল জানান, এই এলাকা থেকে এর আগেও অনেক বাইক চুরি হয়ে গেছে,এখানে একটি চক্র রয়েছে যারা মাদক ব্যবসা থেকে শুরু করে বিভিন্ন অপকর্মে লিপ্ত আছে। প্রশাসনের কাছে এদেরকে খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসার জোর দাবী জানান ফারুকুল ইসলাম। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকতা  (ওসি) মোহাম্মাদ হাফিজুর রহমান জানান,চুরি যাওয়া বাইক উদ্ধারে  পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

এসএস/বি

No comments:

Post a Comment