বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা,ও কারিগরি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Monday, February 28, 2022

বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা,ও কারিগরি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

 


সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৫০ তম বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।



"সুস্থ দেহ,সুস্থ মন,চাই ক্রীড়া আর শরীর চর্চা অনুশীলন”
এই স্লোগানকে সামনে রেখে সোমবার (২৮ ফেব্রুয়ারী) সকাল ১০ টা থেকে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী স্কুল অ্যান্ড কলেজ মাঠে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের ব্যবস্থাপনায়,সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপত্বিতে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান,উপজেলা প্রকৌশলী আরজুরুল হক,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,সনমান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,সুস্থভাবে জীবন-যাপন করতে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নাই।
অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলার সমগ্র স্কুল,মাদ্রাসা কারিগরি ও ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৩ শতাধিক ক্রীড়াবিদ শীতকালীন খেলায় অংশগ্রহণ করে। খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এসএস/বি









No comments:

Post a Comment