সোনারগাঁয়ে ৪শ ৫৫টি মোবাইল ফোনসহ ছিনতাই চক্রের ৫ সদস্য আটক। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, March 4, 2022

সোনারগাঁয়ে ৪শ ৫৫টি মোবাইল ফোনসহ ছিনতাই চক্রের ৫ সদস্য আটক।

 


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিভিন্ন এলাকা থেকে ৪শ ৫৫ টি মোবাইল ফোনসহ ছিনতাই চক্রের ৫ সদস্যকে আটক করেছে র‍্যাব-৩। এসময় তাদের নিকট থেকে ১৮ হাজার ৯৫০ টাকা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাতে এক অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন মুন্সিগঞ্জের লৌহজংয়ের বনগ্রাম এলাকার মো. জাহাঙ্গীর, কুষ্টিয়ার দৌলতপুরের মথুরাপুর এলাকার মো. সাজু মন্ডল, শরীয়তপুরের নড়িয়ার চাকদহর এলাকার মো. জাকির হোসেন, চাঁদপুর সদরের গুলিস্তান এলাকার মো. রাসেল মিঠু এবং চাঁদপুরের মতলবের মান্দারতলা এলাকার মোক্তার হোসেন।

শুক্রবার (৪ মার্চ) দুপুরে ঢাকার টিকাটুলিতে অবস্থিত র‍্যাব-৩’র সদর দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে র‍্যাব-৩’র সহকারী পুলিশ সুপার মোঃ খায়রুল কবীর জানান, এই ছিনতাইকারী চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্ন বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে নিরীহ পথচারী, রিক্সা আরোহী এবং বাসস্ট্যান্ডে আগত যাত্রীদের নিকট থেকে মোবাইল ফোন ছিনতাই করে আসছিল।

আটকরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং ছিনতাইকৃত মোবাইল তারা নিজেদের নিকট রেখে দিয়ে পরবর্তীতে সুযোগ বুঝে তা বিক্রি করত। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

No comments:

Post a Comment