সোনারগাঁয়ে 'ডক্টরস হেলথ কেয়ার লিমিটেড' এর উদ্বোধন - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, April 1, 2022

সোনারগাঁয়ে 'ডক্টরস হেলথ কেয়ার লিমিটেড' এর উদ্বোধন

 


সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সকলের জন্য সমভাবে উন্নত স্বাস্থ্য সেবা প্রদানের অঙ্গিকার নিয়ে যাত্রা শুরু করল সেবামূলক প্রতিষ্ঠান ডক্টরস হেলথ কেয়ার লিমিটেড। শুক্রবার সকাল ১১ টায় মোগরাপাড়া চৌরাস্তার হাবিবপুর এলাকায় সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা  আওয়ামী লীগের আহ্বায়ক এড শামসুল ইসলাম ভূইয়া 'ডক্টরস হেলথ কেয়ার লিমিটেড'এর শুভ উদ্বোধন ঘোষনা করেন ।



হাসপাতাল মিলনায়তন কক্ষে,আব্দুল কাশেম মোল্লার সভাপতিত্বে হাসপাতালের শুভ উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেন,চিকিৎসা সেবায়  পিছিয়ে পড়া সোনারগাঁয়ের সকল সুবিধাবঞ্চিত মানুষেরা সব ধরণের রোগের চিকিৎসা সেবা পাবেন এই হাসপাতালে। এবং এই হাসপাতালটি বেশি অর্থ ইনকাম না করে, অসহায় মানুষের সেবার জন্য একটা আদর্শ হাসপাতাল হবে বলে আমি মনে করি। তিনি বলেন এখানে নামে মাত্র মুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে।

এ হাসপাতাল থেকে অসহায় গরীব রোগীদের স্বল্প খরচে বা সর্বক্ষেত্রে বিশেষ ভাবে ২৫% ডিসকাউন্ট করা হবে বলে কতৃপক্ষ আমাকে জানিয়েছেন। এমন হলে সোনারগাঁয়ে এটা হবে দৃষ্টান্ত ও ভালোদিক।

হাসপাতালের কর্তৃপক্ষকে তিনি অনুরোধ জানান সেবার মান বাড়িয়ে দেওয়ার জন্য এবং যথাযথ সঠিকভাবেই সেবার উদ্দেশ্যে কাজ করার জন্য। তিনি বলেন প্রয়োজনে আমাকে যখনই ডাকবেন আমি আপনাদের পাশে থাকবো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার ফেন্সি,পৌরসভার মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা,ডক্টরস্ হেলথ কেয়ার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মো.মশিউর রহমান, গোলাম মসীহ্ (সাবেক রাষ্ট্রদূত), এম এ ওয়াহাব, আসাদুজ্জামান, ইউসূফ আতিক, ডাঃ গাজী জাহাঙ্গীর,মো. সাখাওয়াত হোসেন,ডাঃ আমিরুল হাসান সজীব, ডাঃ রিজভী, ডাঃ মো.তোফাজ্জল হোসেন, দেবব্রত, সিরাজুল ইসলাম,গাজী আলমগীর হোসেন প্রমূখ। 

এসএস/বি




No comments:

Post a Comment