সোনারগাঁয়ে ডক্টরস হেলথ কেয়ারের যাত্রা শুরু। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, April 1, 2022

সোনারগাঁয়ে ডক্টরস হেলথ কেয়ারের যাত্রা শুরু।

 


নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সুবিধাবঞ্চিত সকলশ্রেণী-পেশার গরীব ও অসহায় মানুষের স্বল্প খরচে উন্নত স্বাস্থ্য সেবা প্রদানের অঙ্গিকার নিয়ে যাত্রা শুরু করল ডক্টরস হেলথ কেয়ার লিমিটেড

শুক্রবার ( ০১ এপ্রিল ) সকালে সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের আহ্বায়ক কমিটির সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, ডক্টরস হেলথ কেয়ার লিমিটেড শুভ উদ্বোধন ঘোষনা করেন ।

সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন হাবিব পুর চৌরাস্তায় এ হাসপাতালের শুভ উদ্বোধন উপলক্ষে হাসপাতালের মিলনায়তন কক্ষে অনুষ্ঠিত শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহা সচিব লিয়াকত হোসেন খোকা (এমপি) , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূইয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আব্দুল কাশেম মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার ফেন্সি, নাসরিন সুলতানা ঝরা ডক্টরস্ হেলথ কেয়ার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোঃ মশিউর রহমান অন্যান্য অতিথিবৃন্দের মধ্যে মঞ্চে উপস্থিত ছিলেন গোলাম মসীহ্ (সাবেক রাষ্টদ্রুত), এম এ ওয়াাহাব, উপস্থিত পরিচালক বৃন্দ আসাদুজ্জামান, ইউসুফ আতিক, ডাঃ গাজী জাহাঙ্গীর, মোঃ সাখাওয়াত হোসেন, ডাঃ আমিরুল হাসান সজীব, ডাঃ রিজভী, ডাঃ মোঃ তোফাজ্জল হোসেন , উঃ দেবব্রত, সিরাজুল এইসলাম, জন্য গাজী আলমগীর হোসেন। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডক্টরস হেলথ কেয়ার লিমিটেড এর সম্মানিত চেয়ারম্যান জনাব হাজী আবুল কাশেম মোল্লা।

ডক্টরস হেলথ কেয়ার লিমিটেড উদ্বোধনকালে সাংসদ সদস্য ও জাতীয় পার্টির নেতা এমপি খোকা বলেন, আজ থেকে পিছিয়ে পড়া সোনারগাঁওয়ের সকল সুবিধাবঞ্চিত মানুষরা সব ধরণের রোগের চিকিৎসা সেবা পাবেন এই হাসপাতালে এবং বলেন এই হাসপাতালটি বেশি অর্থ ইনকাম না করে, অসহায় মানুষের সেবার জন্য একটা আদর্শ হাসপাতাল হবে। এ হাসপাতাল থেকে অসহায় গরীব রোগীদের স্বল্প খরচে বা সর্বক্ষেত্রে বিশেষ ভাবে ২৫% ডিসকাউন্ট করা হবে বলে তিনি জানান। হাসপাতালের সকল কর্তৃপক্ষকে তিনি অনুরোধ জানান, সেবার মান বাড়িয়ে দেওয়ার জন্য এবং যথাযথভাবে সঠিকভাবেই সেবার উদ্দেশ্যে কাজ করার জন্য । প্রয়োজনে আমাকে যখন ডাকবেন আমি আপনাদের পাশে থাকবো বলে তিনি উপস্থিত সকলকে এ কথা বলেন।

No comments:

Post a Comment