পরিচ্ছন্ন সোনারগাঁও গড়ার প্রত্যয়ে শেষ হলো বিডি ক্লিনের সদস্য সম্মেলন ২০২২। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, April 24, 2022

পরিচ্ছন্ন সোনারগাঁও গড়ার প্রত্যয়ে শেষ হলো বিডি ক্লিনের সদস্য সম্মেলন ২০২২।

 




"এই শহর আমার, এই দেশ আমার, এই দেশ পরিচ্ছন্ন রাখার দায়িত্ব ও আমার" এই প্রতিপাদ্য কে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন সোনারগাঁওয়ের ৫ শতাধিক সদস্যদের কে সদস্য সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (২৪ এপ্রিল ) দিনব্যাপী সোনারগাঁও উপজেলায় অবস্থিত জেলা অডিটোরিয়ামে বিডি ক্লিন সোনারগাঁওয়ের সমন্বয়ক সাংবাদিক কামরুজ্জামান রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 

তিনি বলেন, আমার ছোট ভাই প্রয়াত জাহিদ হাসান বাবু বিডি ক্লিন সোনারগাঁওয়ের সদস্য ছিল। পরিচ্ছন্ন সোনারগাঁও গড়তে বর্তমানে আমার অনেক ছোট ভাই কাজ করে যাচ্ছে। বিডি ক্লিনের কাজের সাথে আমার সহযোগিতা সবসময় ছিল এবং থাকবে। 

এ সময় তিনি সোনারগাঁও উপজেলার বিভিন্ন স্থানে বিডি ক্লিন এর ৩০০ ময়লার ডাস্টবিন স্থাপন করার জন্য সোনারগাঁও বিডি ক্লিন টিম কে প্রথম পর্যায় ১ লক্ষ টাকার চেক প্রদান করেন এবং পরবর্তীতে আরো আর্থিক সহযোগিতা প্রদান করার আশ্বাস দেন। পরে বিডি ক্লিনের পক্ষ থেকে বিডি ক্লিন ঢাকা বিভাগীয় সমন্বয়ক সাইফুল ইসলাম বিজয় আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে ক্রেস্ট প্রদান করেন এবং ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মো. সোহাগ রনি। তিনি বলেন, আমি বিডি ক্লিন সোনারগাঁওয়ের একজন গর্বিত সদস্য। সোনারগাঁও তথা পুরো বাংলাদেশ একদিন আমার সহযোদ্ধা ভাই-বোনদের হাতেই পরিচ্ছন্ন হবে। আমি সবসময় বিডি ক্লিনের সাথে আছি। পুরো সোনারগাঁওয়ে ডাস্টবিন স্থাপনের উদ্যোগের সাথে আমি ও সামর্থ অনুযায়ী আর্থিকভাবে সম্পৃক্ত হবো। 

বিডি ক্লিন সোনারগাঁও উপজেলার সমন্বয়ক কামরুজ্জামান রানা অনুদানের টাকা ডাস্টবিন স্থাপনে ব্যয় হবে বলে জানিয়ে তরুণদের কাজে উৎসাহিত করায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন৷

বিডি ক্লিন সোনারগাঁওয়ের সদস্য সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিডি ক্লিনের হেড অফ আইটি এন্ড মিডিয়া শরীফ মোহাম্মদ আল-আমিন, সোনালী লাইফ ইন্সুইরেন্স কোম্পানির ব্রাঞ্চ ম্যানেজার মোহাম্মদ শাহজাদা সাজু, বিডি ক্লিনের রাজশাহী বিভাগীয় আঞ্চলিক সমন্বয়ক রায়হান মাহমুদ, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুবলীগ নেতা সাজিদ মাহবুব, ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ আহমেদ আনিস, বিডি ক্লিন ঢাকা জেলা সমন্বয়ক মোহাম্মদ এহসান।

No comments:

Post a Comment