বন্দরে লুটপাটের মামলায় পুলিশের অভিযান গ্রেফতার ১,ইউপি চেয়ারম্যান মাকসুদ পলাতক - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, April 24, 2022

বন্দরে লুটপাটের মামলায় পুলিশের অভিযান গ্রেফতার ১,ইউপি চেয়ারম্যান মাকসুদ পলাতক

 

সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের বন্দরে ধর্ষিতার পরিবার ও  স্বজনদের গ্রামছাড়া করে বাড়ি ঘরে লুটপাট এবং বাদীর ওপর হামলায় ঘটনায় পৃথক দুটি মামলায় অনিক(২৩) নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার লাঙ্গলবন্দ চিড়ইপাড়া কলোনীতে পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে তাকে  গ্রেফতার করা হয়।



লুটপাট মামলার অন্যতম আসামি মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাকসুদ এখনো পালতক রয়েছে। গ্রেফতারকৃত অনিক চিড়ইপাড়া কলোনীর ভাড়াটিয়া মো.কাজল মিয়ার ছেলে। সন্ত্রাসী অনিক, চেয়ারম্যান পূত্র শুভ বাহিনীর অন্যতম সদস্য ও ওই মামলার আসামি আমিনুলের সহযোগী। 


মামলা তদন্তকারি কর্মকর্তা এস আই ফয়সাল জানান,গনধর্ষণ মামলার বাদীর ওপর হামলা ও তার স্বজনদের বাড়িঘর লুটপাটের মামলায় শনিবার রাতে চিড়ইপাড়া কলোনী সহ প্রত্যেক আসামির বাড়িতে অভিযান চালানো হয়েছে। এসময় অনিক নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। এ মামলার আসামি মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাকসুদ হোসেন সহ অন্যান্যরা পলাতক রয়েছে। 

চাঞ্চল্যকর পৃথক দুই মামলার আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত থাকবে বলে জানা গেছে।


ভুক্তভোগী এক মুক্তিযোদ্ধা পরিবারের অভিযোগ,বন্দরে ইউপি সদস্যকে মাথায় পিস্তল ঠেকিয়ে তুলে টর্চার সেলে নিয়ে নির্যাতনের পর গনধর্ষনের শিকার কিশোরীর পরিবার ও স্বজনদের গ্রামছাড়া করে বাড়ি ঘরে লুটপাট চালিয়েছে চেয়ারম্যান মাকসুদ ও তার ছেলে শুভ বাহিনী। ঠিক এভাবেই স্বাধীনতা যুদ্ধে মাকসুদের দাদা,বাবা,চাচারা লুটপাট,নারী ধর্ষণ ও পাকিস্তানী আর্মিবাহিনীকে সঙ্গে নিয়ে লালখার বাগ,আনন্দনগর,বটতলা, গোকুলদাশেরবাগ সহ ১০টি গ্রাম জ্বালিয়ে পুড়িয়ে দেয় এবং অসংখ্য মানুষকে নির্যাতনের পর হত্যা করেছে বলে ভুক্তভোগী ওই মুক্তিযোদ্ধা পরিবারের অভিযোগ । মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা স্বপক্ষের দল আওয়ামী লীগ আর এ সরকারের আমলে স্বাধীনতা বিরোধী পক্ষ রাজাকার পুত্র ও তার নাতী বাহিনী মুছাপুর ও ধামগড় দুইটি ইউনিয়নে নিজস্ব একক সন্ত্রাসী রাজত্ব গড়ে তুলেছে যা সর্বমহলে নিন্দার ঝড় বয়ে বেড়াচ্ছে। তাদের অত্যাচারে অতিষ্ঠ বলে স্থানীয়দের অভিযোগ রয়েছে।



এসএস/বি

No comments:

Post a Comment