মেম্বার প্রার্থী আবু জাহেরের জনপ্রিয়তা তুঙ্গে, বললেন ৩ নং ওয়ার্ডকে মাদক,সন্ত্রাস,বাল্যবিবাহ মুক্ত একটি ওয়ার্ড গড়বো। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Wednesday, May 11, 2022

মেম্বার প্রার্থী আবু জাহেরের জনপ্রিয়তা তুঙ্গে, বললেন ৩ নং ওয়ার্ডকে মাদক,সন্ত্রাস,বাল্যবিবাহ মুক্ত একটি ওয়ার্ড গড়বো।

 

 


সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়নগঞ্জের সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী আলহাজ্ব মোঃ আবু জাহের তার নির্বাচনী সালাম জানানোর পাশাপাশি সম্মানিত ভোটার ও এলাকাবাসীর নিকট দোয়া সমর্থন কামনা করছেন।

আসন্ন ১৫ জুন ২০২২খ্রি. সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি।



গত ২০০১ সালের ইউপি নির্বাচনে প্রথম বার এবং ২০০৬ সালে ২বার ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন।মেম্বারে দায়িত্ব পাওয়ার পর তখন তিনি ওয়ার্ডের রাস্তাঘাট, মসজিদ-মাদ্রাসা,কালভাট ব্যাপক উন্নয়ন করেন। এবং বয়স্ক,বিধবা,প্রতিবন্ধী ভাতার কার্ড ও সরকারী সকল সুযোগ সুবিধা সঠিক বন্টনের মাধ্যমে ব্যাপক সুনাম অর্জন করেছিলেন তিনি। এই সাবেক দুই দুইবার এর সফল মেম্বার। ১৫ জুন নির্বাচনকে কেন্দ্র করে আবার তিনি ওয়ার্ডের সর্ব সাধারণের খুব কাছে গিয়ে তাদের দুঃখ সুখের ভাগীদার হতে প্রতিদিন সকাল থেকে শুরু করে দিনভর ভোটারদের নিকট ভোট প্রার্থনা পাশাপাশি কুশল বিনিময় এবং সকলের নিকট দোয়া ও সমর্থন আদায়ে প্রচার প্রচারণা চালাচ্ছেন।৩নং ওয়ার্ডের ভোটারা জানান,আবু জাহের এবারও নির্বাচন করলে আমরা তাকেই ভোট দিবো কারণ ইতিপূর্বে তিনি আপজনের মতো ওয়ার্ডবাসীর সেবাযত্ন করেছে,বিপদে সামনে থেকে বিপদ মোকাবিলা করেছেন। অসহায়দের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এবিষয়ে মোঃ আবু জাহের মেম্বার বলেন,আসন্ন নির্বাচনে ৩ নং ওয়ার্ডের ভোটারা যদি আমাকে ভোট দিয়ে আবারও  নির্বাচিত করে তাহলে আমি এই ৩ নং ওয়ার্ডের সকল অসম্পূর্ণ কাজ সঠিক ভাবে করার চেষ্টা করবো। মাদক,সন্ত্রাস,বাল্যবিবাহ মুক্ত একটি ওয়ার্ড গড়বো। সর্বস্তরের ভোটারদের প্রতি আমার আহ্বান থাকবে আমাকে আপনাদের সেবা করার সুযোগ করেদিন,কথা দিলাম সবার সহযোগিতা পেলে মোগরাপাড়া ইউনিয়নের এই ওয়ার্ডটি হবে একটি আদর্শ ওয়ার্ড।

এসএস/বি

 


No comments:

Post a Comment