মাজহারুল ইসলাম রাসেল ইউপি সদস্য হলে ৩নং ওয়ার্ড উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হবে। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, May 6, 2022

মাজহারুল ইসলাম রাসেল ইউপি সদস্য হলে ৩নং ওয়ার্ড উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হবে।



নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড একটি জনবহুল এলাকা।১৫ জুন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নড়েচড়ে বসেছে এ এলাকার মানুষ। মেম্বার প্রার্থী হিসেবে এলাকার সাধারণ মানুষের পছন্দ সৎ, সাহসী ও জনগণের বন্ধু সাংবাদিক মাজহারুল ইসলাম রাসেল।

মেম্বার হিসেবে সাংবাদিক মাজহারুল ইসলাম রাসেল নির্বাচিত হলে এলাকায় ব্যাপক পরিবর্তন করতে পারবেন বলে এলাকাবাসী মনে করেন।

আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদে লড়তে চান বলে আগ্রহ প্রকাশ করেছেন। তাকে ঘিরে ইতিমধ্যেই তরুণ ও সুশীল সমাজের মধ্যে প্রাণচাঞ্চল্য শুরু হয়েছে। সাংবাদিক মাজহারুল ইসলাম রাসেল একজন ন্যায়পরায়ন ও মিশুক প্রকৃতির মানুষ হিসেবে এলাকায় তাঁর সুনাম রয়েছে। এদিকে সদা হাস্যজ্জল ব্যক্তিত্ব মাজহারুল ইসলাম রাসেল নির্বাচনে অংশগ্রহণ করার কথা শুনে আনন্দে মেতে উঠেছেন বৃদ্ধ থেকে শুরু করে সকল বয়সের মানুষ।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ওয়ার্ডবাসী বলেন,সাংবাদিক মাজহারুল ইসলাম রাসেল জনগনের বন্ধু। সে ইউপি সদস্য হলে দেশের উন্নয়নের সাথে সাথে মোগরাপাড়া ৩নং ওয়ার্ড উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরাও তাকে আগামী নির্বাচনে আমাদের মাঝে ৩নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই।

এ বিষয়ে সাংবাদিক মাজহারুল ইসলাম রাসেল বলেন, আমি ইউপি মেম্বার হিসেবে নির্বাচন করতে ইচ্ছুক তবে এটা আমার একার ইচ্ছা নয় জনগণের ইচ্ছাই আমার ইচ্ছা। জনগণ সত্যিই যদি আমাকে যোগ্য প্রার্থী মনে করে এবং তাদের পবিত্র আমানত ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন আমি নিশ্চয়ই আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে তাদের সেবায় নিয়োজিত থাকব। আমি সবার দোয়া প্রত্যাশী।


সাংবাদিক মাজহারুল ইসলাম রাসেল,বিশিষ্ট সাংবাদিক ব্যক্তিত্ব ও সম্পাদক নাঈমুল ইসলাম খানের জাতীয় দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার ষ্টাফ রিপোর্টার ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সোনারগাঁও উপজেলা শাখার সদস্য সচিব। মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ গ্রামের মৃত মোঃ লোকমান হেকিমের ছোট ছেলে।

No comments:

Post a Comment