সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় থানায় মামলা - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, May 6, 2022

সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় থানায় মামলা



নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে সাজিদ আহম্মেদ নামে এক সিমেন্ট ব্যবসায়ীকে পথরোধ করে  এলোপাথাড়ি কোপিয়ে জখম করে নগদ টাকা, স্বর্ণের চেইন ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় সোনারগাঁ পৌরসভার খাস নগর দিঘিরপাড় এলাকার মোঃ আক্কাস আলীর ছেলে মোঃ সুজন (৩০), টিপুরদী এলাকার মোঃ তোতা মিয়ার ছেলে মোঃ আলমগীর (২৮), গোয়ালদী এলাকার মোঃ শহিদুল্লাহর ছেলে মোঃ জীবন (২৪), ছাবেরবন্দ এলাকার মোঃ মোঃ সামছুদ্দিনের ছেলে মোঃ তালহা (৪০), মাইনকাভিটা এলাকার মোঃ আকবর আলীর ছেলে মোঃ মিজান (৩০) ও খাস নগর দিঘিরপাড় এলাকার মোঃ আঃ জব্বারের ছেলে মোঃ শান্ত (২৭) । এছাড়া মামলায় আরও ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার আহত ব্যবসায়ী সাজিদ আহম্মেদের পিতা সোনারগাঁ পৌরসভা ইছাপাড়া এলাকার আবু সাঈদ এই মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, গত ৪ মে দুপুরে সোনারগাঁ পৌরসভা ইছাপাড়া এলাকার আবু সাঈদের ছেলে সিমেন্ট ব্যবসায়ী সাজিদ আহম্মেদ ব্যবসায়িক টাকা নিয়ে বাড়িতে ফেরার সময় সোনারগাঁ জাদুঘর ২ নং গেট সংলগ্ন এলাকায় পৌঁছালে উল্লেখিত আসামিরা পথরোধ করে ধরলো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে। 

এসময় হামলাকারীরা সাজিদ আহম্মেদের কাছে থাকা ৬০ হাজার টাকা, একটি স্বর্ণের চেইন ও দুটি মোবাইল ফোন সেট ছিনিয়ে নিয়ে চলে যায়। যাওয়ার সময় গালমন্দ করে প্রাণনাশের হুমকি দিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও তার স্বজনরা আহত সাজিদ আহম্মেদকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

No comments:

Post a Comment