নির্বাচনে আচরণবিধি ভঙ্গকারী ও বিশৃঙ্খলা সৃষ্টিকারী কাউকেই ছাড় দেয়া হবে না,ডিসি মন্জুরুল হাফিজ। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Thursday, June 2, 2022

নির্বাচনে আচরণবিধি ভঙ্গকারী ও বিশৃঙ্খলা সৃষ্টিকারী কাউকেই ছাড় দেয়া হবে না,ডিসি মন্জুরুল হাফিজ।


 

সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২২ উপলক্ষে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে আচরণ বিধিমালা প্রতিপালন ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ২ জুন সকাল এগারোটায় সোনারগাঁ উপজেলা অডিটোরিয়ামে নির্বাচনে অংশগ্রহণকারী বৈধ প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা ও নির্বাচনী আচরণ-বিধি প্রতিপালন সংক্রান্ত এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 



সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম ( বার), জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মতিয়ুর রহমান, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান। সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সঞ্চালন করেন,সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ইউসুফ- উর- রহমান। 

সভায় বক্তারা নির্বাচন পূর্বক ও নির্বাচন উত্তর এবং নির্বাচনের দিনে নির্বাচনী আচরণবিধি যথাযথভাবে অনুসরণ করার জন্য প্রার্থীদের প্রতি আহ্বান জানান। আচরণবিধি লঙ্ঘনের ঘটনা ঘটলে প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় যেকোনো পদক্ষেপ গ্রহণ করবে বলে প্রার্থীদের সতর্ক করেন। এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য পদের প্রার্থীগণ তাদের বিভিন্ন মতামত তুলে ধরেন। মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে এবং ভোট কেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে ভোট প্রদানের জন্য যা যা পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন তা আমরা করবো। তিনি আরো জানান,নির্বাচনকে ঘিরে কোনো নিয়ম ও আচরণবিধি ভঙ্গকারী ও বিশৃঙ্খলা সৃষ্টিকারী যে কেউ হোকনা কেন কোনো ছাড় দেওয়া হবে না।


এসএস/বি

No comments:

Post a Comment