শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Saturday, June 4, 2022

শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ


সদ্য সংবাদ ডেস্কঃ 

বঙ্গবন্ধুকন্যা দেশরত্ম শেখ হাসিনাকে কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ। শনিবার বিকেল ৪টায় উদ্ধবগঞ্জ পৌরসভা এলাকায় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সমাবেশ করা হয়। পরে নেতাকর্মীরা উপজেলা চত্বর থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিল গ্রান্ডট্রাঙ্ক রোড হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়। 



সমাবেশের শুরুতে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইন্জিঃ মাসুদুর রহমান মাসুম'র সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য,উপজেলা আওয়ামী লীগের ১নং যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়সার।

আন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম,অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,সনমান্দী ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্,বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন বাবুল,কেন্দ্রীয় উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির সদস্য গাজী মুজিবুর রহমান,এ্যাড.ফজলে রাব্বি,যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন,একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সহ-সভাপতি সফিকুল ইসলাম ইমাম,পৌর যুবলীগ সভাপতি আসাদ, ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদসহ স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগ ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন,৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আর একবার,এইবলে বিএনপি স্পষ্ট বুঝিয়েছে তারাই বঙ্গবন্ধুর হত্যার ষড়যন্ত্রকারী,শুধু তাই নয় তারা বঙ্গবন্ধুর হত্যাকারী। তাদের ভুলে গেলে চলবে না বঙ্গবন্ধুর নেতৃত্বে ৭১ এর হাতিয়ার গর্জে উঠেই দেশ স্বাধীন হয়েছিলো। স্বাধীন দেশে আবারও মাননীয় প্রধানমন্ত্রীকে হুমকি যারা দিচ্ছেন তাদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব গণতান্ত্রিক শক্তি ঐক্যবদ্ধ হয়ে এই অপশক্তিকে কঠোর হস্তে প্রতিহত করা হবে। তারা আরো বলেন,বিএনপি নিজেদের অতীত ব্যর্থতাকে আড়াল করতে,আওয়ামী লীগের প্রচেষ্টায় নির্মিত পদ্মা সেতুর উদ্বোধনের সময় যতই ঘনিয়ে আসছে বিএনপি ততই ষড়যন্ত্রের জাল বুনে চলছে। জনগণ থেকে বিছিন্ন বিএনপি আবারও ১৫ আগষ্ট ও ২১ আগষ্টের মতো হত্যা,আগুন সন্ত্রাস সৃষ্টির মধ্যে দিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। আমরা তাদের এই দিবা স্বপ্ন কোনোদিনই বাস্তবে পরিণত হতে দেবো না,এ দেশের শান্তি প্রিয় জনগণ তা প্রতিহত করবে। আমরা মুক্তিযুদ্ধ চেতনায় বিশ্বাসী,তাই বঙ্গবন্ধু,বাংলাদেশ ও শেখ হাসিনা প্রশ্নে আমরা কখনোই আপোষ করিনা,আর করবোও না।


এসএস/বি

No comments:

Post a Comment