মাইক প্রতীকে ভোট প্রার্থনায় জনগণের মাঝে রহিমা মেম্বার। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, June 3, 2022

মাইক প্রতীকে ভোট প্রার্থনায় জনগণের মাঝে রহিমা মেম্বার।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন নির্বাচনে ১,২,৩নং ওয়ার্ডে রহিমা বেগম মাইক প্রতিক নিয়ে গণসংযোগ শুরু করেছেন ও ভোট প্রার্থনায় জনগণের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার (৩ জুন ২০২২) বিকেলে তার নির্বাচনী এলাকায় ৩নং ওয়ার্ড বাড়ি মজলিস বাড়ি চিনিষ বন্ধরা এলাকায়  ভোটারদের কাছে দোয়া ও মাইক মার্কা ভোট চেয়ে গণসংযোগ করেন।



স্থানীয় ভোটাররা জানান,তিনি অত্যান্ত পরিশ্রমী একজন সহজ-সরল মহিলা। এর আগেও দু'দুবার জনপ্রতিনিধি হয়ে এলাকায় নানাভাবে সামাজিক কাজ-কর্ম করে এলাকাবাসীর আস্থা ও বিশ্বাস অর্জন করেছেন। তাছাড়াও এলাকার বিভিন্ন উন্নয়নমূখী কাজ থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় ছুটে আসেন। আমরা জনগন উপকৃত তাই মাইক মার্কায় ভোট দিব।

গণসংযোগ কালে রহিমা বেগম বলেন,আমি আবারও ভোটে নির্বাচিত হলে আমার নির্বাচনী এলাকার মানুষের অসুবিধাগুলো দূর করার চেষ্টা করবো। উন্নয়নমূলক যত অসমাপ্ত কাজ করা বাকি রয়েছে,সেই কাজ গুলো এগিয়ে নিতে আমি সকলের কাছে দোয়া,সহযোগিতা কামনা করবো। তিনি আরো বলেন,এলাকায় বাল্যবিবাহ,ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে এলাকাবাসীকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে তা মোকাবেলা করবো ইনশাআল্লাহ্।

ভোটারদের কাছে আমার বিনিত অনুরোধ বুঝে শুনে ভোট দিবেন। তবে আমি আমার মাইক মার্কায় ভোট চাই।


এসএস/বি

No comments:

Post a Comment