মাদকের বিরুদ্ধে কথা বলায় মিথ্যে অপঃপ্রচার, ভুক্তভোগীর প্রতিবাদ। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Wednesday, December 21, 2022

মাদকের বিরুদ্ধে কথা বলায় মিথ্যে অপঃপ্রচার, ভুক্তভোগীর প্রতিবাদ।

 


নিজস্ব সংবাদদাতাঃ
নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা মোগরাপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নির্বাচিত জনপ্রতিনিধি  হাজী  আবু জাহের মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় মাদক ব্যাবসায়ীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার ও সংবাদকর্মীদের ভুল তথ্যদিয়ে মিথ্যা ও ভিত্তিহীন নিউজ বিভিন্ন প্রোটাল ও দৈনিকে ছাপা হয়েছে।



এ ব্যাপারে তিনি প্রতিবাদ করেছেন। মেম্বার আবু জাহের বলেন, এরা মুলত আমার জনপ্রিয়তা নষ্ট করতে আমার বিরুদ্ধে চাঁদাবাজি সহ কোম্পানি ও ফ্যাক্টরির বর্জ্য দিয়ে পরিবেশ দূষণের মিথ্যে অভিযোগ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ অন্যান্য মিডিয়াতে মিথ্যা নিউজ প্রচার করেছে। আমি সংবাদ মাধ্যমে এধরনের আজগুবি মিথ্যে সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
তিনি আরো বলেন  মোগড়া পাড়া ইউনিয়নের ৩ ওয়ার্ডে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ  করায় আমার বিরুদ্ধে  মিথ্যে অপ-প্রচার চালাচ্ছে মাদক ব্যাবসায়ী ও স্থানীয় কুচক্রী  মহল । আমার এলাকার উন্নয়নকাজে বাধা প্রধান করছে তারা। হাজী আবু জাহের বলেন, যে সংবাদ আমার  বিরুদ্ধে প্রচার হয়েছে তা সত্য নয়,সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি এই মিথ্যে অপঃপ্রচারের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করবো।
এবিষয়ে সরেজমিনে গিয়ে স্থানীয় এলাকাবাসীর সাথে  কথা বলে  তার  সম্পর্কে জানতে চাইলে এলাকাবাসী জানান,আবু জাহের মেম্বার একজন মাটির মানুষ,সে সৎ মানুষ। ভালো মানুষের বিরুদ্ধে এধরনের মিথ্যা  অপঃপ্রচার ঠিক নয়। স্থানীয় জাকির হোসেন জানান, জাহের  মেম্বার এলাকার একজন সম্মানিত মানুষ তার সম্মান ক্ষুন্ন করার জন্য এলাকার কিছু সুবিধাবাধী মানুষ পায়তারা চালাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।


ঐসএস/বি

২১ ডিসেম্বর ২০২২

No comments:

Post a Comment