নারায়ণগঞ্জে হাট ইজারাদারদের সাথে পুলিশ সুপারের মত বিনিময়।

সদ্য সংবাদ ডেস্কঃ
 
আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে কুরবানীর হাটে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ে হাট ইজারাদারদের সাথে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ জুলাই) সকালে জেলা পুলিশ সুপারের সেমিনার কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ জায়েদুল আলম এর সভাপতিত্বে সদর, ফতুল্লা ও বন্দর থানা এলাকার পশুর হাট ইজারাদারগণ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে জেলা পুলিশ সুপার ইজারাদারদের কঠোর হুশিয়ারি দিয়ে বলেন, হাটের জন্য রাস্তা বা নৌ-পথ দিয়ে যাওয়া কোন পশুবাহী ট্রাক বা নৌকা থেকে জোরপূর্বক পশু নামানো যাবেনা। এ ধরনের কোন অভিযোগ পেলে কাউকে ছাড় দেয়া হবে না।

এছাড়া সরকারি নির্দেশনা অনুযায়ী যথাযথ স্বাস্থ্য বিধি পালনসহ সামাজিক ও শারিরীক দূরত্ব বজায় রাখার জন্য সংশ্লিষ্টদের পরামর্শ দেন। হাটে মাস্ক ব্যতিত কোন ক্রেতা বা বিক্রেতা যাতে প্রবেশ ও অবস্থান করতে না পারে সে ব্যাপারেও হাট ইজারাদারদের সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান।

পুলিশ সুপার আরো বলেন, নিরাপত্তার স্বার্থে অর্থ বহনেও প্রয়োজনে পুলিশের সহায়তা নিতে পারবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন-জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি.এম মোশাররফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুভাস চন্দ্র সাহা ও সহকারি পুলিশ সুপার (ট্রাফিক) জনাব মোঃ সালেহ আহমেদ প্রমূখ।

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget