ডা: বিরু’র দেয়া গরু ফেরত পাঠালেন আঃ রশিদ চেয়ারম্যান।


সদ্য সংবাদ ডেস্কঃ 
জাতীয় শোক দিবস পালন উপলক্ষে কাঙ্গালী ভোজের জন্য দেয়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ডা. আবু জাফর চৌধুরী বিরুর দেয়া গরু গ্রহন করেননি সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাদিপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক  কমিটির সদস্য ডা.আবু জাফর চৌধুরী বিরু বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় একটি করে গরু বিতরণ করেন। কয়েকটি ইউনিয়নের নেতাকর্মীরা গরু গ্রহন করলেও সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লাকে কাঙ্গালি ভোজের জন্য দেয়া গরু ফিরিয়ে দেন।

এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া সাদিপুর ইউপি চেয়ারম্যানকে ফোন করে গরু রাখতে অনুরোধ করলে চেয়ারম্যান গরু ফেরত দিয়ে বলেন, আমি নিজেই জাতির জনকের শাহাদাৎ বার্ষিকীতে মহিষ কিনে দোয়া ও গণভোজের আয়োজন করেছি। আপনি অন্য কাউকে গরু দিয়ে দিন। চেয়ারম্যান গরুটি গ্রহন না করায় সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের একাংশ নেতাকর্মীদের মাঝে গরুটি বিতরন করেন।গরু ফেরতের ঘটনাটি সোনারগাঁ আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে জানাজানি হলে, সর্বত্র চলছে আলোচনা সমালোচনা।

এই বিষয়ে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা বলেন, আমার নিজের উদ্যােগে ১ লক্ষ ৬০ হাজার টাকা খরচ করে একটি মহিষ কিনেছি। আমার ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে শাহাদাৎবার্ষিকী পালন করবো। তাই ডা.বিরুর দেওয়া গরু আমি গ্রহন করিনি।


No comments

Powered by Blogger.