১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে জাতীর জনক ও তার পরিবারের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম মিন্টু । - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, August 14, 2020

১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে জাতীর জনক ও তার পরিবারের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম মিন্টু ।

  সদ্য সংবাদ ডেস্কঃ

১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে জাতীর জনক ও তার পরিবারের সকল শহীদদের  শ্রদ্ধা ভরে স্মরণ করেন লন্ডন প্রবাসী সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম মিন্টু ।     

এক শোকবার্তায় তিনি বলেন,

   কাঁদো বাঙালি কাঁদো শোকাবহ আগষ্ট ।

   ১৫ আগস্ট জাতীয় শোকের দিন।

বাংলার আকাশ-বাতাস আর প্রকৃতিও অশ্রুসিক্ত হওয়ার দিন। 

কেননা পঁচাত্তরের এই দিনে আগস্ট আর শ্রাবণ মিলেমিশে একাকার হয়েছিল বঙ্গবন্ধুর রক্ত আর আকাশের মর্মছেঁড়া অশ্রুর প্লাবনে।

পঁচাত্তরের ১৫ আগস্ট সুবেহ সাদিকের সময় যখন ধানমন্ডি ৩২ নম্বরে নিজ বাসভবনে সপরিবারে বঙ্গবন্ধুকে বুলেটের বৃষ্টিতে ঘাতকরা ঝাঁঝরা করে দিয়েছিল, তখন যে বৃষ্টি ঝরছিল তা যেন ছিল প্রকৃতিরই অশ্রুপাত। 


ভেজা বাতাস কেঁদেছে সমগ্র বাংলায়,ঘাতকদের উদ্যত অস্ত্রের সামনে ভীতসন্ত্রস্ত বাংলাদেশ বিহ্বল হয়ে পড়েছিল শোকে আর অভাবিত ঘটনার আকস্মিকতায়। 

কাল থেকে কালান্তরে জ্বলবে এ শোকের আগুন,১৫ আগস্ট শোকার্দ্র বাণী পাঠের দিন,স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাতবার্ষিকী ।


সোনারগাঁও আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম মিন্টু মহান জাতীয় শোকদিবসে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের প্রতি জানান বিনম্র শ্রদ্ধা। 

No comments:

Post a Comment