ওসমান পরিবারের রোগমুক্তি কামনায় সোনারগাও মসজিদে মসজিদে দোয়া।

 


সদ্য সংবাদ ডেস্কঃ সোনারগাঁওয়ে তপু রাসেলের উদ্যোগে ওসমান পরিবারের রোগ মুক্তি কামনায় মসজিদে মসজিদে মিলাদ মাহফিল অনুুষ্ঠিত। 

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তপু ঘোষ ও সোনারগাঁও উপজেলা শাখার ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাশেদুল ইসলাম রাসেলের উদ্যোগে সোনারগাঁ উপজেলার বিভিন্ন ইউনিয়নে জননেতা একেএম শামীম ওসমান ও তার পত্নী সালমা ওসমান লিপি সহ তার পরিবারের সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বাদ জুম্মা একযুগে সোনারগাঁওয়ের  বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় নারায়ণগঞ্জ (৪) আসনের সংসদ সদস্য জননেতা এ কে এম শামীম ওসমান তার সহধর্মিণী শ্রদ্ধেয় লিপি ওসমান সহ এই পরিবারের সকলের সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মিলাদ পড়ানো হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিত্ব নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিনী, নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, কিছু দিন ধরে অসুস্থ থাকায় তার রোগ মুক্তি কামনা করে ছাত্রলীগের সোনারগাঁও শাখার যুগ্ম সম্পাদক রাশেদুল ইসলাম রাসেলের সার্বিক দিক নির্দেশনায় সোনারগাঁয়ের প্রায় প্রত্যেকটি মসজিদে দোয়া ও বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়। 

এ প্রসঙ্গে তিনি জানান, কাঁচপুরে ইউনিয়ন ছাত্রলীগের ৪নং ওয়ার্ড সভাপতি শামীমের তত্বাবধানে মাওলানা মুনির হোসাইন দোয়া ও মুনাজাত পরিচালনা করেন। এছাড়া সনমান্দী ইউনিয়নে ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম সোহান, সাব্বির আহম্মেদ, ইয়াসিন আহম্মেদের তত্বাবধানে মাওলানা সিরাজুল ইসলাম মুনাজাতে আল্লাহর নিকট রোগ মুক্তি কামনা করেন।

 শম্ভুপুরা ইউনিয়নে, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ নেতা আতিকুর রহমান রিয়াদের তত্ত্বাবধানে মাওলানা - রহমত উল্লাহ,বারদী ইউনিয়েন ছাত্রলীগ নেতা জিসান সরকারের তত্ত্বাবধানে মাওলানা -মুফতি আনোয়ার হোসাইন,পিরোজপুর ইউনিয়নে ছাত্রলীগ নেতা এস.কে সজিব, ইকবাল মাহমুদ, ইমরান আহম্মের তত্ত্বাবধানে মাওলানা- হাফেজ আমির খান, পৌরসভা ছাত্রলীগ নেতা মাহফুজের তত্ত্বাবধানে পৌরসভা মসজিদের খতিব মুনাজাত ও দোয়া পরিচালনা করেন।

দোয়া শেষে মসজিদের মুসল্লিদের জন্য মিষ্টান্নের ব্যবস্থা করেন ছাত্রলীগ নেতাকর্মীরা।


এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget