মসজিদ বিস্ফোরণে হতাহতদের পরিবারকে সহায়তা দিলো নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ।

 


সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জ ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদ বিস্ফোরণ ঘটনায় হতাহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগ নিহত ও চিকিৎসাধীন মুসল্লিদের প্রতি পরিবারকে ৩৫ হাজার এবং আহত মামুন ও সালমা বেগমকে ১৫ হাজার ৫শ` টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন।

বৃহস্পতিবার(১৭-০৯-২০২০) দুপুরে তল্লা বড় মসজিদ ঈদগাহ মাঠে মসজিদ বিস্ফোরণের ঘটনায় হতাহতের পরিবারের কাছে এই আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মোঃ বাদলের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, খবির উদ্দিন, যুগ্ম সম্পাদক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, ইকবাল পারভেজ, আড়াইহাজার পৌরসভা মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, মহানগর যুবলীগ সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু সহ প্রমুখ।

এ সময় আব্দুল হাই বলেন, গত ৪ সেপ্টেম্বর মসজিদে বিস্ফোরণের মর্মান্তিক ঘটনা ঘটে। আমরা নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা এই ঘটনায় গভীর শোক প্রকাশ করছি। যারা মারা গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করি এবং যারা চিকিৎসাধীন অবস্থায় আছেন তারা যাতে দ্রুত সুস্থ হয়ে উঠে সেই দোয়া করি। আপনারা যারা আপনজন হারিয়েছেন তাদেরকে আমরা ফিরিয়ে দিতে পারবো না, সেই ক্ষমতা আমাদের নেই। আপনারা যারা তাদের উত্তরাধিকার রয়েছেন তাদের ভবিষ্যতে চলার পথ একটু যেন সহজ হয় সে উদ্দেশ্য নিয়ে আপনাদের পাশে দাড়ানো। আমরা কোনো অনুদান দিতে এখানে আসি নাই, আমরা আপনাদের পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাড়াতে এসেছি।


এসএস/বি

No comments

Powered by Blogger.